August 18, 2019, 12:46 am

শিরোনাম :
হাকিমপুরে যুবতীর লাশ উদ্ধার জামালপুরের দেওয়ানগঞ্জে ব্রহ্মপুত্র থেকে কিশোরের লাশ উদ্ধার নিলাদ্রী থেকে বাড়ি ফেরার পথে তরুণী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার নবীগঞ্জে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত ঝালকাঠিতে বিএনপি’র চেয়ারপার্সন বেগম জিয়ার জন্মবার্ষিকী পালন মিঠাপুকুরে স্বামীর নেশার টাকা যোগান দিতে না পারায় স্ত্রীকে গলায় ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা স্বামী আটক শিবগঞ্জে শতাধিক এতিম প্রতিবন্ধীদের মাঝে শাড়ী লুঙ্গী বিতরণ তালায় অবিরাম বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত পানিবন্দি হয়ে পড়েছে শত শত পরিবার ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়তে চাওয়ায় বঙ্গবন্ধুকে হত্যা করা হয় পাইকগাছার দুস্থ ও হতদরিদ্র মানুষের সাথে শোক দিবসের খাবার খেলেন এমপি বাবু সুন্দরগঞ্জে শিশু বলাৎকারের অভিযোগে যুবক গ্রেফতার

দু প্লেসিই টেস্ট নেতৃত্বে, নতুন কেউ ওয়ানডেতে

Spread the love

দু প্লেসিই টেস্ট নেতৃত্বে, নতুন কেউ ওয়ানডেতে

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

 

পরিবর্তন নিয়ে নানা আলোচনা থাকলেও দক্ষিণ আফ্রিকার টেস্ট নেতৃত্বে থেকে যাচ্ছেন ফাফ দু প্লেসি। তবে ইংল্যান্ড বিশ্বকাপে দলের ব্যর্থতার পর ওয়ানডের নেতৃত্ব তাকে হারাতেই হচ্ছে। রঙিন পোশাকে দক্ষিণ আফ্রিকার নতুন অধিনায়কের নাম জানা যাবে শিগগিরই।

ক্রিকেট দক্ষিণ আফ্রিকার ক্রিকেট পরিচালক কোরি ফন জিল মঙ্গলবার নিশ্চিত করেছেন টেস্টে দু প্লেসিকেই অধিনায়ক রেখে দেওয়া হবে। পাশাপাশি জানিয়েছেন, ২০২৩ বিশ্বকাপের দিকে তাকিয়ে নতুন পথে নতুন কৌশল নিয়ে এগোবেন তারা।

৩৫ বছর বয়সী দু প্লেসির বিশ্বাস, আরও অন্তত ২-৩ বছর খেলার সামর্থ্য তার আছে। নেতৃত্ব চালিয়ে যেতে আগ্রহী ছিলেন তিনি।

ওয়ানডের নেতৃত্ব পাওয়ার লড়াইয়ে জোর বিবেচনায় থাকতে পারেন কুইন্টন ডি কক ও এইডেন মারক্রাম।

দক্ষিণ আফ্রিকা পরবর্তী টেস্ট খেলবে ভারতের বিপক্ষে। অক্টোবরে ভারত সফরে তিনটি টেস্ট খেলবে তারা। টেস্ট সিরিজের আগে আছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ