May 31, 2020, 1:32 pm

শিরোনাম :
শিক্ষার্থীরা যাতে করোনাভাইরাস কোভিড ১৯-এ আক্রান্ত না হয় সে জন্য এখনই শিক্ষা প্রতিষ্ঠানগুলো খোলা হবে না-প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৬৬ দিনের সাধারণ ছুটির শেষে অফিস খোলার প্রথম দিনেই করোনা মহামারীতে রেকর্ড ৪০ জনের মৃত্যু মাননীয় স্পিকারের নির্দেশও উপেক্ষিত পীরগঞ্জে একটি অসহায় পরিবার উচ্ছেদে দীর্ঘদিন ধরে চলছে জুলুম, নির্যাতন ও ষড়যন্ত্র পটুয়াখালীতে হত্যা চেষ্টা মামলায় ওয়ার্ড আঃলীগের সভাপতি গ্রেফতার! যশোরে আইসোলেশনে রোগীর মৃত্যু রংপুরে করোনায় আক্রান্ত ৪২০, সুস্থ ১৪৯, মৃত ৮ জন আলফাডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গরুর মৃত্যু চিলমারীতে ৩শতাধিক মায়ের মুখে হাঁসি ফুটালেন “সিএসআর ইউন্ডো বাংলাদেশ এন্ড আরলা ফুুড ডানো মম” তানোরের প্রশাসনের নিষেধাজ্ঞাকে অমান্য করে ইলামদহী হাটের জায়গা জবরদখল করে পাকা ঘর নির্মাণ! শিবগঞ্জে যুবলীগ সভাপতির ওপর ছিনতাইকারীদের ন্যাক্কার জনক হামলা আসামীদের গ্রেফতারের দাবি!

দুর্জয় এমপির পক্ষথেকে ১৫০ টি পরিবারকে নগদ অর্থ সহ ঈদ উপহার দিয়েছেন যুবলীগ নেতা ফারুক

Spread the love

মো: বিল্টু মিয়া, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি:

করোনা ভাইরাসের প্রভাবে কর্মহারা হয়ে মানবেতর জীবনযাপণ করছে অসহায় মানুষগুলো।এতে তাদের সামনে ঈদের আনন্দ হ্রাস পাচ্ছে। পরিবার পরিজন নিয়ে কষ্টের মধ্যে দিন পার করছে দরিদ্র মানুষগুলো। এই কঠিন মূহুর্তে মানিকগঞ্জ ০১ আসনের সংসদ সদস্য, আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় এমপির পক্ষথেকে১৫০ টি পরিবারের মাঝে ঈদ উপহার চিনি, সেমাই এবং নগদ ৫০০ টাকা উপহার পৌঁছে দিয়েছেন মানিকগঞ্জের শিবালয় উপজেলা আওয়ামী যুবলীগের পরিশ্রমী নেতা মো: ফারুক হোসেন।
জানা গেছে মো: ফারুক হোসেন নিজ অর্থায়নে তার নিজ গ্রামের ১৫০ টি দরিদ্র পরিবারের মাঝে এই উপহার পৌঁছে দিয়েছেন।
এই যুবলীগ নেতা বলেন, মানিকগঞ্জ ০১ আসনের মাননীয় সংসদ সদস্য, আমার নেতা আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় ভাইয়ের দিক নির্দেশনায় আমার এই ক্ষুদ্র আয়োজন। এবং সকলকে নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানান এই যুবলীগ নেতা।

প্রাইভেট ডিটেকটিভ/২১ মে ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ