July 16, 2019, 8:48 pm

শিরোনাম :
তানোর থানা পুলিশ কর্তৃক ওয়ারেন্টভুক্ত ও মাদকসেবী ২আসামী গ্রেফতার রাজশাহী নার্সিং কলেজের শিক্ষার্থীদের চার দফা দাবিতে বিক্ষোভ নওগাঁর মান্দায় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পাইকগাছায় মফস্বল সাংবাদিক ফোরামের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রেকজিল এগ্রো ডাচ কোম্পানির সাথে কৃষি মন্ত্রীর বৈঠক ৬৬টি শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধ ঘোষণা ব্রহ্মপুত্র নদের চিলমারী পয়েন্টে পানি বিপদসীমার ৭৬ সে.মি উপর দিয়ে প্রবাহিত তাহিরপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ত্রাণসামগ্রী ও জরুরী ওষুধপত্র বিতরণ সুন্দরগঞ্জে বন্যা পরিস্থিতির আরো অবনতিতে একজনের মৃত্যু: পানি সম্পদ সচিবের পরিদর্শন তাহিরপুরে “স্বপ্নচূড়ার” বন্যা কবলিত ২ শতাধিক পরিবাকে শুখনো খাবার ও ঔষুধ প্রদান ৩১ মাসের মধ্যে সূচক সর্বনিম্ন অবস্থানে

‘দিয়াশলাই’ মিউজিক ভিডিও নিয়ে সানাই

Spread the love

‘দিয়াশলাই’ মিউজিক ভিডিও নিয়ে সানাই

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কয়েকটি ছবিতে কাজ করলেও এখনো তার অভিনীত কোনো ছবি বড়পর্দায় মুক্তি পায় নি। সানাই মাহবুব। তবে নানা কারণে তাকে নিয়ে শোবিজে রয়েছে আলোচনা ও সমালোচনা। চলতি বছরের ফেব্রুয়ারিতে ক্ষমতাসীন দলের একজন সংসদ সদস্যের সঙ্গে তাঁর বাগদান হওয়ার কথা জানান সানাই মাহবুব। তবে কে সেই বর তা তিনি জানাননি এখনো। এবার জানালেন নতুন খবর। সানাই মাহবুব বলেন, ‘দিয়াশলাই’ নামে নতুন একটি মিউজিক ভিডিও আমার মুক্তি পেয়েছে। এটি প্রকাশের পর থেকে বড় বেশ সাড়া পাচ্ছি।

বৃহস্পতিবার এএ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে এই মিউজিক ভিডিও অবমুক্ত করা হয়। গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। আর গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন শামীম মাহমুদ। গানটিতে কণ্ঠ দিয়েছেন সাবরিনা সাবা।

নতুন এ গানটি প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে সানাইকে নিয়ে শুরু হয়েছে আলোচনা ও সমালোচনা। অনেকে গানটিকে অশ্লীল বললেও সানাই তা বলতে নারাজ। সানাই এ বিষয়ে জানান, এ গানে অশ্লীলতার কিছু নেই। গানটি মূলত সবাইকে বিনোদন  দেওয়ার জন্য তৈরি করা হয়েছে। চলচ্চিত্রে যেমন ‘আইটেম গান’ থাকে, ‘দিয়াশলাই’ তেমনই একটি গান। যদি এই মিউজিক ভিডিও সফল হয়, তাহলে এর দ্বিতীয় কিস্তি আসবে বলেও জানান সানাই। এ গানটি নিয়ে সানাই আরো জানালেন, এটি বড় বাজেটের কাজ। এখানে চলচ্চিত্রের খলনায়ক ডনসহ আরও কয়েকজন অভিনয়শিল্পী অংশ নিয়েছেন। উল্লেখ্য, এখন পর্যন্ত সানাই মাহবুবের কোনো ছবি মুক্তি পায়নি। তাঁর অভিনীত ও বাবু সিদ্দিকী পরিচালিত ‘ময়নার ইতিকথা’ ছাড়পত্রের জন্য শিগগিরই চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা হবে। একই পরিচালকের অন্য ছবি ‘সুপ্ত আগুন-দ্য হিডেন ফায়ার’ ছবিতেও কাজ করছেন সানাই।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ