November 10, 2019, 4:21 pm

শিরোনাম :
রাজারহাটে লোড-আনলোড শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) জগন্নাথপুর রাধারমণ উৎসবকে মাতিয়ে তুলতে আসছেন সেরা কণ্ঠ সালমা ও শারমিন গাইবান্ধায় দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা দিলো জেলা প্রশাসক গাইবান্ধায় পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী পালিত চট্টগ্রামে আল্লামা তাহের শাহের নেতৃত্বে জুলুশে লাখো নবী প্রেমিকের ঢল কেশবপুরে পৌর বিএনপির উদ্দ্যোগে বিপ্লব ও সংহতি দিবস পালিত তালায় ঘূর্ণিঝড় বুলবুলের তান্ডবে প্রায় ৪ হাজার বাড়িঘর বিধ্বস্ত, উপড়ে পড়েছে হাজার হাজার গাছ আদালতের নির্দেশ অমান্য করে গাছ কেটে নিয়ে গেলো মহাস্থান জাদুঘরের কর্মচারীরা অর্থাভাবে বিশ্ববিদ্যালয় ভর্তি হতে পাচ্ছেন না চিলমারীর মেধাবী শিক্ষার্থী আবু হাসান

দিল্লির বিমানবন্দরে সন্দেহজনক ব্যাগ ঘিরে আতঙ্ক

Spread the love

দিল্লির বিমানবন্দরে সন্দেহজনক ব্যাগ ঘিরে আতঙ্ক

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

ভারতের রাজধানী দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে সন্দেহজনক একটি ব্যাগকে কেন্দ্র করে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ৩ নম্বর টার্মিনালে ওই ব্যাগটি দেখার পরেই এ বিষয়ে ব্যবস্থা নিয়েছে পুলিশ।

শুক্রবার সকালে বিমানবন্দরে হঠাৎ করেই একটি ব্যাগ দেখে নিরাপত্তা বাহিনীর সন্দেহ হয়। তারপরেই পুরো বিমানবন্দরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। দিল্লির এক পুলিশ কর্মকর্তা বলেন, বিমানবন্দর পুলিশ স্টেশনে একটি ফোনকল আসে। একটি সন্দেহজনক ব্যাগের বিষয়ে তাদের সতর্ক করা হয়। ইতোমধ্যেই ওই ব্যাগটি বিমানবন্দর থেকে সরিয়ে নেয়া হয়েছে এবং নিরাপত্তা বাহিনীর সদস্যরা এই ঘটনা খতিয়ে দেখছেন। ওই ব্যাগের ভেতর কি আছে তা যাচাই করা হচ্ছে। বিভিন্ন এয়ারলাইন্স কর্তৃপক্ষ জানিয়েছে, এই ঘটনার কারণে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তাদের কিছু সময়ের জন্য টার্মিনালে প্রবেশ করতে দেয়া হয়নি। ৩ নম্বর টার্মিনালের বাইরের রাস্তাও বন্ধ করে রাখা হয়েছে বলে জানানো হয়।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ