November 11, 2019, 2:17 pm

শিরোনাম :
বোয়ালমারীতে দুই পক্ষের সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত ১০ ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে মোরেলগঞ্জে ব্যাপক ক্ষতি বগুড়ার সারিয়াকান্দিতে আওয়ামীলীগ-যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নর্থ বেঙ্গল সুগার মিলে দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যু গুরুদাসপুরে জলাবদ্ধতা !! হারিয়ে গেছে ৩০ গ্রামের মানুষের সুখ-শান্তি বেনা‌পোল কাস্টস হাউ‌জের গোপনীয় লকার ভে‌ঙ্গে স্বর্ণ, ডলার সহ মুল্যবান পন্য সামগ্রী চু‌রির অভিযোগ  শার্শায় আধিপত্য বিস্তার করতে বুলু বাহিনীর হামলা, দোকান পাট ভাংচুর ও লুট সহ- ৩ জন আহত শেষ হয়েছে পাহাড়ের মাসব্যাপী দানোত্তম কঠিন চীবর দানোৎসব ইংল্যান্ড সফর শেষে দেশে ফিরলেন মৌলভীবাজার জেলা বিএনপির সাধারন সম্পাদক ভিপি মিজান ১৪০ কিলোমিটার গতিতে মধ্যরাতে আঘাত হানবে বুলবুল

দিনাজপুরে একই দিনে পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার এবং ওসিকে বদলি

Spread the love

বিশেষ প্রতিনিধি।।

দিনাজপুরে একসাথে একই দিনে পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার এবং কোতয়ালী ওসিকে বদলির আদেশ দিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। বদলিকৃত হলেন,দিনাজপুর পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম বিপিএম. সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার এবং কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) রেদওয়ানুর। একসাথে একই দিনে তিন পুলিশ কর্মকর্তার বদলির বিষয়টি নিয়ে সর্বত্রই আলোচনা আর গুঞ্জন চলছে।

অনেকে বলছেন,সরকারের শুদ্ধি অভিযান সফল করতে প্রস্তুতি’র প্রথম ধাপ এই ৩ পুলিশ কর্মকর্তার বদলি। দীর্ঘদিন যাবত তারা দিনাজপুরে অবস্থান করায় সরকারের শুদ্ধি অভিযান ব্যহত হওয়ার আশংকায় এই বদলি করা হয়েছে। আবার কেউ কেউ বলছেন,শুধু ওসি’র স্ট্যান্ড রিলিজ হলেও এসপি এবং এএসপি’র বদলির বিষয়টি নিয়মিত তালিকায় করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র থেকে জানা গেছে,দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েমকে ঢাকার সিআইডি অফিসে বদলি করা হয়েছে। তার স্থানে দিনাজপুর জেলায় নতুন পুলিশ সুপার হিসেবে আসছেন,ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আনোয়ার হোসেন।এ ছাড়াও দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকারকে ঢাকার ইন্ডাষ্টিয়াল পুলিশে এবং কোতয়ালী থানার ওসি রেদওয়ানুর রহিমকে পার্বত্য চট্টগ্রামে আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) বদলি করা হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ