May 27, 2020, 9:28 pm

শিরোনাম :
সুন্দরগঞ্জে পৃথক বজ্রপাতে ঘরবাড়ি ভষ্মিভ‚ত:৭ গরুর মৃত্যু বরিশালের মুলাদীতে বজ্রপাতে কৃষকের মৃত্যু করোনা আতংকে শিশুসহ অবরুদ্ধ একটি পরিবার শিকারীদের ফাঁদে ধ্বংস হচ্ছে উপকুলের বন্যপ্রানী চিলমারীতে ব্রক্ষপুত্রের ডানতীর রক্ষা প্রকল্পের ভাঙ্গন এলাকাবাসীর মানব বন্ধন করোনায় আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২২ জনের মৃত্যু হয়েছে,আক্রান্ত ১৫৪১ রাজশাহীর তানোরে হত্যা মামলায় পলাতক ১ আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ! পাবনায় বেরোবির এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু! পটুয়াখালীতে ঘূর্ণিঝড় ‘আম্পান’ এ ক্ষতিগ্রস্ত বাঁধ পরিদর্শনের লক্ষ্যে জেলা প্রশাসক রামপালে আম্পানের তান্ডবে সপ্তাহ ধরে ২ শত পরিবার পানি বন্দি অর্ধশতাধীক মৎস্য ঘের ভেসে কোটি টাকার ক্ষতি

দিনাজপুরে একই দিনে পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার এবং ওসিকে বদলি

Spread the love

বিশেষ প্রতিনিধি।।

দিনাজপুরে একসাথে একই দিনে পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার এবং কোতয়ালী ওসিকে বদলির আদেশ দিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। বদলিকৃত হলেন,দিনাজপুর পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম বিপিএম. সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার এবং কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) রেদওয়ানুর। একসাথে একই দিনে তিন পুলিশ কর্মকর্তার বদলির বিষয়টি নিয়ে সর্বত্রই আলোচনা আর গুঞ্জন চলছে।

অনেকে বলছেন,সরকারের শুদ্ধি অভিযান সফল করতে প্রস্তুতি’র প্রথম ধাপ এই ৩ পুলিশ কর্মকর্তার বদলি। দীর্ঘদিন যাবত তারা দিনাজপুরে অবস্থান করায় সরকারের শুদ্ধি অভিযান ব্যহত হওয়ার আশংকায় এই বদলি করা হয়েছে। আবার কেউ কেউ বলছেন,শুধু ওসি’র স্ট্যান্ড রিলিজ হলেও এসপি এবং এএসপি’র বদলির বিষয়টি নিয়মিত তালিকায় করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র থেকে জানা গেছে,দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েমকে ঢাকার সিআইডি অফিসে বদলি করা হয়েছে। তার স্থানে দিনাজপুর জেলায় নতুন পুলিশ সুপার হিসেবে আসছেন,ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আনোয়ার হোসেন।এ ছাড়াও দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকারকে ঢাকার ইন্ডাষ্টিয়াল পুলিশে এবং কোতয়ালী থানার ওসি রেদওয়ানুর রহিমকে পার্বত্য চট্টগ্রামে আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) বদলি করা হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ