June 1, 2020, 3:16 am

শিরোনাম :
আলফাডাঙ্গায় জীবন বাঁচাতে সংবাদ সম্মেলন করলেন এক বৃদ্ধ রাজশাহীর পুঠিয়ায় কাঠমিস্ত্রির কাজ করে এবারের এসএস’সি পরীক্ষায় সফল রাসেল মিয়া! কৃষক পর্যায়ে রাজাহীর তানোরে নূর মোহাম্মদের ক্ষেতে ৩৭ প্রকারের নতুন ধান উদ্ভাবন! র‌্যাব-৫ এর মাদক বিরোধী অভিযান হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার! পটুয়াখালীতে অতিরিক্ত যাত্রী বহনের দায়ে সুন্দরবন লঞ্চকে বিশ হাজার টাকা জরিমানা চিলমারী ব্রহ্মপুত্র নদ থেকে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার গোয়াইনঘাটে জমিয়তের ১লক্ষ টাকার ত্রাণ বিতরণ করোনা পরিস্থিতি অনুকূলে না আসা পর্যন্ত এইচএসসি পরীক্ষা নয় -ডা. দিপু মনি বক‌শিগঞ্জে জনপ্রতি‌নি‌ধি ও সরকা‌রি কর্মকর্তা-কর্মচারী‌দের সুরক্ষা সামগ্রী বিতরণ মৌলভীবাজার নাজিরাবাদ ইউনিয়নের আটঘর এলাকায় এক ব্যক্তিকে গলা কেটে হত্যা

দাসেরহাট ছড়ায় কারেন্ট জাল দিয়ে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ. কুড়িগ্রাম থানায় মামলা

Spread the love

 

কুড়িগ্রাম প্রতিনিধি :

 

কুড়িগ্রাম সদরের দাসেরহাট ছড়ায় সরকারিভাবে লিজ নিয়ে মৎস্য চাষ প্রকল্পে স্থানীয় কতিপয় লোকজন প্রভাব খাটিয়ে অবৈধভাবে কারেন্ট জাল দিয়ে মাছ ধরায় প্রকল্প কমিটির সভাপতি শ্রী মন্টু চন্দ্র দাস বাঁধা দিলে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। এ ঘটনায় কুড়িগ্রাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

কুড়িগ্রাম সদরে দাসেরহাট ছড়াটি সরকারিভাবে লিজ নিয়ে স্থানীয় লোকজন মৎস্য চাষ করে আসছে। লিজ গ্রহণকারী কমিটির সভাপতি শ্রী মন্টু চন্দ্র দাস। লিজের মাধ্যমে দাসেরহাট ছড়ায় মৎস্য চাষ করলেও স্থানীয় কতিপয় লোকজন প্রভাব খাটিয়ে অবৈধভাবে কারেন্ট জাল দিয়ে মাছ ধরছে।

ইতিমধ্যে কমিটির সভাপতি মন্টু চন্দ্র দাস ও কমিটির লোকজন তাদের মাছ ধরতে নিষেধ করলেও গত ৩০ অক্টোবর সকালে দাসেরহাট ছড়ার পশ্চিম দিকে কারেন্ট জাল দিয়ে মাছ ধরতে থাকে। খবর পেয়ে কমিটির সভাপতি ঘটনাস্থলে গিয়ে মাছ ধরতে নিষেধ করলে তারা অকথ্য ভাষায় গালিগালাজ করে।

এক পর্যায়ে নুর জামাল, রশিদ, আতিকুর রহমান, হাসিনা বেগম, ইয়াকুব আলী, সফিকুল ইসলাম সহ চেরেঙ্গা অনেকে শ্রী মন্টু চন্দ্র দাসকে এলোপাথারী মারপিট করে তার শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম করে। এ সময় তার চিৎকারে শ্রী সুকারু চন্দ্র, দুখাতু আসলে তাদেরকেও মারপিট ও রক্তাক্ত জখম করে। পরে পার্শ্ব এলাকার লোকজন আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়। আহতরা বর্তমানে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের ৩নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় কুড়িগ্রাম সদর থানায় ৬ জনকে আসামী করে শ্রী কৃষ্ণ চন্দ্র দাস নিজে বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ