August 16, 2019, 8:13 pm

দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে রাবাদাকে পেতে আত্মবিশ্বাসী

Spread the love

দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে রাবাদাকে পেতে আত্মবিশ্বাসী

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

 

এ মাসের শুরুতেই প্রোটিয়া শিবিরে আশঙ্কাজনক খবর হয়ে এসেছিলো পেসার কাগিসো রাবাদার চোট। সামনে বিশ্বকাপ থাকায় আক্রমণের মূল অস্ত্রকে না পেলে বিপদেই পড়তে হবে দক্ষিণ আফ্রিকাকে। তবে শনিবার ইনজুরি নিয়ে নতুন আপডেটের পর তার ফেরা নিয়ে বেশ আত্মবিশ্বাসী দেখা গেলো তাদের।

পিঠের চোটের কারণে দুই থেকে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকার কথা রাবাদার। তবে সঠিক সময়ে রাবাদা পুরোপুরি ফিটনেস ফিরে পাবেন বলেই আশাবাদ টিম চিকিৎসক মোহাম্মদ মোসাজির, ‘রাবাদার পুনর্বাসনের সময়কাল আরও ২ থেকে ৩ সপ্তাহ। আমরা সবাই আত্মবিশ্বাসী ও বিশ্বকাপের আগে পুরোপুরি ফিট হয়ে যোগ দেবে।’

পিঠের চোটে আগেও বেশ কয়েক বার ভুগেছেন রাবাদা। এ কারণে আইপিএল থেকে বাকি পরীক্ষার জন্যে দ্রুত দেশে ফেরত পাঠানো হয় তাকে। পরে তার সুস্থতায় খুব বেশি সতর্কতামূলক পদক্ষেপ নেয় দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড।

রাবাদার ব্যাপারে আশাবাদী খবর জানা গেলেও সংশয় রয়েছে ডেল স্টেইন ও লুঙ্গি এনগিদিকে নিয়ে। দক্ষিণ আফ্রিকার টিম ম্যানেজমেন্ট জানিয়েছে, এ দুজন তাদের সঙ্গে ইংল্যান্ড সফরে যাবেন। তবে পুরোপুরি ফিট থাকবেন কিনা এ নিয়ে কিছুই জানায়নি তারা। চোটের কারণে কয়েক দিন আগেই বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন পেসার আনরিখ নোর্টি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ