November 20, 2019, 8:03 pm

শিরোনাম :
শিবগঞ্জে এবতেদায়ী মাদ্রাসা দেখিয়ে কমলমতি শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবন নষ্ট অভিযোগ এলাকাবাসীর তাহিরপুরে তারেক রহমানের জন্মনিদ পালন ৭ই ডিসেম্বর বগুড়া জেলা আ.লীগ সম্মেলন সফল করার লক্ষে বগুড়ার পীরগাছায় সংবাদ সম্মেলন ও লিফলেট বিতরন মোরেলগঞ্জের মাদ্রাসাহাট বাজারে অগ্নিকান্ড ২৫ ক্ষাধিক টাকার ক্ষতি ভ্রাম্যমাণ আদালতে ১৩ জনের জরিমানা কুড়িগ্রামে গুজবে লবনের মূল্যবৃদ্ধি রাজারহাটে প্রাচীন শ্বেত কূপকে ঘিরে পূজা ও মানত রাজারহাটে লবণের দাম বৃদ্ধির গুজব, বাজারে ইউএনও’র অভিযান ঝিকরগাছার পল্লীতে স্বামী পরিত্যাক্তা মহিলাকে গাছে বেধে মারপিটোর অভিযোগ কুমিল্লা জেলা পুলিশের পক্ষ থেকে পুরস্কার প্রাপ্তদের শুভেচ্ছা ও অভিনন্দন এসপি নুরুল ইসলামের থানা পুলিশের বিশেষ অভিযানে রাজশাহীর তানোরে বিভিন্ন মামলায় আটক ৮

থাইল্যান্ডে বড় ধরনের হামলা, নিহত ১৫

Spread the love

থাইল্যান্ডে বড় ধরনের হামলা, নিহত ১৫

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

থাইল্যান্ডের দক্ষিণাঞ্চলে সন্ত্রাসী হামলায় কমপক্ষে ১৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। সেনা মুখপাত্র প্রামোট প্রোম জানান, সন্দেহভাজন মুসলিম বিদ্রোহীরা এই হামলা চালিয়ে থাকতে পারে। তবে এখন পর্যন্ত হামলার দায় কেউ স্বীকার করেনি।

 

হামলাকরীরা গুলির সঙ্গে বিস্ফোরকও ব্যবহার করেছে। কর্তৃপক্ষ বলছে, গত কয়েক বছরের মধ্যে এটই ‘সবচেয়ে বড়’ হামলা।

 

প্রামোট প্রোম বলেন, ‘বিদ্রোহীদের হামলায় ঘটনাস্থলেই ১২ জনের মৃত্যু হয়েছে। হাসপাতালে নেয়ার পর অপর তিনজন মারা যান।’

 

গত কয়েক বছর ধরে থাইল্যান্ডের দক্ষিণাঞ্চলে প্রায়ই হামলার ঘটনা ঘটছে। বিদ্রোহীরা বলছে, এই অঞ্চলকে স্বাধীন করতে চায় তারা।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ