November 11, 2019, 7:37 pm

শিরোনাম :
সাঘাটায় স্কুল ছাত্রী অপহরণ করে ৭ দিন যাবৎ ধর্ষণ : ধর্ষক প্রিন্স মিয়া আটক পলাশবাড়ী পৌর শহরের ড্রেনেজ ব্যবস্থার উন্নত করার দাবী ব্যাপক ভোগান্তিতে পৌরবাসী বোয়ালমারীতে দুই পক্ষের সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত ১০ ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে মোরেলগঞ্জে ব্যাপক ক্ষতি বগুড়ার সারিয়াকান্দিতে আওয়ামীলীগ-যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নর্থ বেঙ্গল সুগার মিলে দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যু গুরুদাসপুরে জলাবদ্ধতা !! হারিয়ে গেছে ৩০ গ্রামের মানুষের সুখ-শান্তি বেনা‌পোল কাস্টস হাউ‌জের গোপনীয় লকার ভে‌ঙ্গে স্বর্ণ, ডলার সহ মুল্যবান পন্য সামগ্রী চু‌রির অভিযোগ  শার্শায় আধিপত্য বিস্তার করতে বুলু বাহিনীর হামলা, দোকান পাট ভাংচুর ও লুট সহ- ৩ জন আহত শেষ হয়েছে পাহাড়ের মাসব্যাপী দানোত্তম কঠিন চীবর দানোৎসব

তেভেজের অনুরোধ মেসিকে অবসর না নিতে

Spread the love

তেভেজের অনুরোধ মেসিকে অবসর না নিতে

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

রাশিয়া বিশ্বকাপের শেষ ষোলো থেকে আর্জেন্টিনা ছিটকে যাওয়ার পর লিওনেল মেসিকে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর না নিতে অনুরোধ করেছেন কার্লোস তেভেজ।

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আইসল্যান্ডের সঙ্গে অপ্রত্যাশিত ড্রয়ের পর ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলে বিধ্বস্ত হয়ে গ্রুপ পর্ব থেকে ছিটকে পড়ার শঙ্কায় পড়েছিল আর্জেন্টিনা। তবে শেষ ম্যাচে নাইজেরিয়াকে হারিয়ে নকআউট পর্বে ওঠে তারা। দ্বিতীয় রাউন্ডে ফ্রান্সের কাছে ৪-৩ গোলের হারে দুবারের বিশ্ব চ্যাম্পিয়নদের অভিযান শেষ হয়।

দলের ব্যর্থতার দায় মাথায় নিয়ে চাকরি হারাতে হয়েছে কোচ হোর্হে সাম্পাওলিকে।

এর আগে ব্রাজিল বিশ্বকাপের ফাইনালে ও চিলির কাছে টানা দুই কোপা আমেরিকার ফাইনালে হারের পর ২০১৬ সালে একবার অবসরের ঘোষণা দিয়েছিলেন মেসি। পরে সবার অনুরোধে সিদ্ধান্ত পাল্টান।

৩১ বছর বয়সী মেসি পরের বিশ্বকাপ পর্যন্ত আর্জেন্টিনার হয়ে খেলা চালিয়ে যাবেন কি-না, তা নিয়ে সংশয় রয়েছে। পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলারকে দেশের প্রয়োজনে থেকে যেতে বলছেন তেভেজ।

আর্জেন্টিনার হয়ে ৭৬টি ম্যাচ খেলা তেভেজ ইএসপিএনকে বলেন, “আমাদের তাকে প্রয়োজন কারণ সে আর্জেন্টিনার প্রাণ এবং যত দিন সে ফুটবল খেলা চালিয়ে যাবে, এটা তেমনই থাকবে। কারণ সে আর্জেন্টিনার সবচেয়ে বড় আদর্শ এবং তাকে সেই দায়িত্ব নিতেই হবে।”

“এখন আমি তাকে বিশ্রাম নিতে, ঠান্ডা মাথায় ভাবতে এবং সুস্থ হয়ে উঠতে বলব। তারপর মাঠে দায়িত্ব নেওয়ার জন্য তাকে আমাদের প্রয়োজন।  আমি মনে করি লিওর নিজেকে নিয়ে ভাবতে হবে। তাকে সেটা চিন্তা করতেই হবে।”

 

 

 

 

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ