February 19, 2019, 11:51 am

তাালা উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরদার মশিয়ারের গণসংযোগে গণমানুষের ঢল

Spread the love

নজরুল ইসলাম, তালা (সাতক্ষীরা) প্রতিনিধিঃ
তালা উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরদার মশিয়ার রহমানের গণসংযোগে গণমানুষের ঢল। সোমবার বিকালে আঠারমাইল মোড় থেকে মিলিত হয়ে শুভাষিনী, নওয়াপাড়া, মির্জাপুর, পাটকেলঘাটা পাচরাস্তা মোড়ে গণসংযোগ শেষে তালায় একপথ সভায় মিলিত হয়। এসময় বিভিন্ন গ্রামগঞ্জের নারী-পুরুষরা রাস্তার মোড়ে মোড়ে ও দুইধারে এই প্রিয় নেতাকে দেখা ও দোয়া- আর্শিবাদ করার জন্য দাড়িয়ে থাকতে দেখাগেছে। এসময় সরদার মশিয়ার হাতনাড়িয়ে সকলের ভালোবাসায় সিক্ত হন।
রাজনৈতিক প্রতিহিংসায় গত ২৯ জানুয়ারি সাতক্ষীরা রেডক্রিসেন্ট অফিসের সামনে দূর্বৃত্তদের হাতে ছুরিকাহত হয়ে দীর্ঘদিন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে তালায় ফিরে এই গণসংযোগ ও পথসভা করেন তিনি। দলমত নির্বিশেষ তাদের প্রিয় নেতা সরদার মশিয়ার রহমানের গণসংযোগ ও পথ সভায় যোগদান করেন। এসময় তালা তিনরাস্তা মোড় এক জনমসুদ্রে পরিণত হয়।
এসময় উপস্থিত ছিলেন, তালা উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মাষ্টার আলাউদ্দীন জোয়াদ্দার, তালা ইউনিয়ন আ’লীগের সভাপতি সাহাবুদ্দিন বিশ্বাস, খলিলনগর ইউনিয়ন আ’লীগের সভাপতি সিরাজুল ইসলাম, ইসলামকাটী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শেখ আব্দুল আজিজ, উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেন এবং আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ গণসংযোগ ও পথসভায় দলে দলে যোগদান করেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

প্রাইভেট ডিটেকটিভ/১১ ফেব্রুয়ারি ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ