August 6, 2020, 12:37 pm

শিরোনাম :
কলাপাড়ায় আয়রন ব্রিজ ভেঙ্গে দূর্ভোগে কৃষক তাহিরপুরে ভারতীয় নাসির বিড়িসহ আটক ২ রাজশাহীতে পরকীয়া প্রেমিকের সাথে আপত্তিকর অবস্থায় স্ত্রীকে ধরলেন স্বামী ও এলাকাবাসী মেয়র রোকনের বিরুদ্ধে তথ্য প্রতিমন্ত্রীকে নিয়ে মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন র‍্যাব-৫ এর অভিযানে ইয়াবা, মোটরসাইকেল ও অন্যান্য দ্রব্যাদিসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার চিলমারীতে বন্যার্তদের মাঝে ঢাকা মহানগর ও রেডিয়েন্ট রোটারি ক্লাবের ত্রান বিতরণ বোয়ালমারীতে অবৈধভাবে খাল দখল,স্থানীয়দের মাঝে উত্তেজনা আলফাডাঙ্গায় মধুমতি নদীর ভাঙনের কবলে ১০ গ্রাম বকশিগ‌ঞ্জে ৬ জুয়ারী গ্রেফতার বান্দরবানে মুজিব পুত্র শেখ কামালের জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

তাহিরপুর সহ দেশবাসীকে বিশিষ্ট ব্যবসায়ী ও যুবলীগ নেতা বিল্লাল হোসেন এর ঈদ-উল আয-হার শুভেচ্ছা

Spread the love
কামাল হোসেন, তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
বিশ্ব মুসলিম এর সর্ববৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদু-উল আয-হা উপলক্ষে তাহিরপুর  উপজেলার  সর্বস্তরের জনসাধারণ সহ বিশ্বাবাসী’কে  ঈদু-উল আয-হার  শুভেচ্ছা জানিয়েছেন সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও বিশিষ্ট বালু-পাথর ব্যবসায়ী  মো.বিল্লাল হোসেন।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আর মাত্র হাতেগোনা দু’দিন বাকী। দিন তারিখ হিসাবে চলতি মাসের শেষ আর আগামী মাস অর্থাৎ আগষ্ট মাসের প্রথম তারিখ সারা বিশ্বের মুসলিম উম্মাহের সবছেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদু-উল আয-হা (কোরবানির ঈদ)। পবিত্র ঈদু-উল আয-হা আমাদেরকে সাম্য ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। এই শিক্ষা নিয়ে আমাদের একটি বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় কাজ করে যেতে হবে। আসুন করোনাকালীন এই কঠিন সময়ে বন্যা কবলিত দুর্যোগময় মুহুর্তে অসহায় মানুষের মাঝে আমাদের সর্ব সামর্থ্যটুকু ঢেলে দেই।ঈদ আনন্দ ভাগ করে নেই। আমরা সবাই  মিলেমিশে ঈদ উদযাপন করার পাশাপাশি আল্লাহর সন্তুষ্টি লাভ করি।সমাগত পবিত্র ঈদুল আজহা সবার জীবনে বয়ে আনুক সুখ, শান্তি ও সমৃদ্ধি।সমাজে সৃষ্টি হউক সম্প্রীতি সৌহার্দ্যের মেলবন্ধন এই আশাবাদ ব্যাক্ত করেন তিনি পরিশেষে আবারও তাহিরপুর বাসীসহ দেশবাসীকে ঈদু-উল আয-হার শুভেচ্ছা জানান।
প্রাইভেট ডিটেকটিভ/৩০ জুলাই ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ