October 13, 2019, 7:48 pm

তালায় ১৮৭টি দূর্গা পূজা মন্ডপের অনুকূলে সরকারি অনুদান বিতরণ

Spread the love

 

নজরুল ইসলাম ,তালা (সাতক্ষীরা) প্রতিনিধি :

শারদীয় দূর্গাউৎসব উপলক্ষ্যে সরকারী অনুদান সাতক্ষীরা তালা উপজেলায় ১৮৭টি মন্ডপের অনুকূলে অনুদান বিতরন করা হয়েছে। শারদীয় দূর্গা উৎসব-১৯ সুষ্ঠভাবে উৎযাপন করার লক্ষ্যে সরকারি ভাবে এই অনুদান বিতরন করা হয়।

শুক্রবার (৪অক্টোবর) সকালে তালা সরকারি কলেজের হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা পূজা উৎযাপন পরিষদ’র উদ্যোগে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,উপজেলা নির্বাহী অফিসার মো.ইকবাল হোসেন।

সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুদান বিতরন করেন।
উপজেলা পূজা উৎযাপন পরিষদের সহ সভাপতি নারায়ন মজুমদারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা পূজা উৎযাপন পরিষদের সাধারন সম্পাদক ও তালা প্রেসক্লাবের সভাপতি প্রণব ঘোষ বাবলু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সাবেক এমপি ইঞ্জিনিয়র শেখ মুজিবুর রহমান,তালা উপজেলা পূজা উৎযাপন পরিষদের সভাপতি ও তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা ভাইস চেয়ারম্যান তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান মুর্শিদা পারভীন পাঁপড়ী,জেলা পরিষদের সদস্য মীর জাকির হোসেন।তালা থানার ওসি মেহেদী রাসেল,পাটকেলঘাটা থানার ওসি কাজী ওয়াহিদ মোরশেদ,তালা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার জাকির হোসেন,জালালপুর ইউনিয়ন পূজা উৎযাপন পরিষদের সভাপতি ইন্দ্রজিৎ বাপী প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠান শেষে উপজেলার ১৮৭টি পূজা মন্ডপের অনুকূলে ৫শত কেজি করে চাউল এর সমমূল্য অনুদান হিসেবে বিতরন করা হয়।
এসময় নারী ও শিশু সহ সকলের জন্য দূর্গা পূজা উৎসব নির্বিঘœ করতে আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে অনুষ্ঠানের প্রধান অতিথি অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ এমপি তালার দুই থানার ওসিকে নির্দেশ প্রদান করেন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ