November 16, 2019, 2:59 am

শিরোনাম :
পেঁয়াজের সিন্ডিকেট চিহ্নিতের চেষ্টা চলছে -সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মুজিববর্ষের অনুষ্ঠানে মূল বক্তব্য দেবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আজ যশোর সদর উপজেলা ও শহর আওয়ামীলীগের সম্মেলন খতিয়ে দেখা হচ্ছে ট্রেন দুর্ঘটনায় নাশকতা আছে কিনা – রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন আজ জাতীয় সম্মেলন,স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বেও নতুন মুখ র‌্যাব-৫ এর অভিযানে ৫০৫ বোতল ফেন্সিডিল ১টি প্রাইভেট কারসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহী কলেজ অডিটোরিয়ামকে ‘শহীদ দুলাল’ নামে নামকরণের দাবি পেঁয়াজ আমদানিতে এখন কোনও শুল্ক নেই: অর্থমন্ত্রী নিজের ভাতা দরিদ্র মুক্তিযোদ্ধাদের দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী চট্টগ্রামে আ. লীগে অনুপ্রবেশকারীদের তালিকা যাচাই-বাছাই হচ্ছে: তথ্যমন্ত্রী

তালতলীতে মাদ্রাসার জমি বেদখল

Spread the love

তালতলী (বরগুনা) প্রতিনিধি॥

বরগুনার তালতলীতে দুষ্ট চক্রের ষড়যন্ত্রে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার জমি বেদখল হয়ে গেছে। বেদখলীয় জমি দখলে আনার জন্য মাদ্রাসার সভাপতি বুধবার তালতলী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি জালাল উদ্দিন সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে জানান, উপজেলার সোনাকাটা ইউনিয়নে ছোনখোলা আমখোলা স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা ১৯৯০ইং সালে প্রতিষ্ঠিত হয়। ওই সময় মাদ্রাসাটির জমি দাতা স্থানীয় আলাউদ্দিন ও সাহাবুদ্দিন নামে দুই ভাই ৪০ শতাংশ জমি অর্পননামা দলিল রেজিষ্ট্রি করে দেন। যার দলিল নং-২৮৫৩, জেএলনং ৪২নং বড় নিশানবাড়ীয়া মৌজা, এসএ খতিয়ান নং-৮৯ ও দাগ নং-৫৩৪৫সহ আরো ১৫টি। বর্তমানে মাদ্রাসাটি ৫৩৪৫ দাগের ৬শতাংশ জমিতে কোন রকম দাড়িয়ে আছে। বাকী ৩৪শতাংশ জমি দাতাদের দখলে রয়েছে। বেদখলীয় জমি দখলে আনার জন্য গত ১০এপ্রিল সভাপতি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও পরে ১৫সেপ্টেম্বর উপজেলা পরিষদ চেয়ারম্যানের কাছে আবেদন করলে দাতাপক্ষ সভাপতিকে প্রান নাশের হুমকি দেয়।

অভিযুক্ত আলাউদ্দিন মোবাইল ফোনে বলেন, আমি মাদ্রাসায় জমি দিয়াছি তাহা মনে পড়েনা। সভাপতির কাছে থাকা ১৯৯০ সালের ওই দলিলে তার বড়ভাই মৃত্যু সাহাবুদ্দিনের স্বাক্ষর মিলেনা। মাদ্রাসার জমি আমরা দেইনি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ