October 14, 2019, 10:19 am

শিরোনাম :
ম্যানহোলের ঢাকনা চোর পাগলা মিজান এখন টেক্সাসে আলিশান বাড়ির মালিক নভেম্বরেই আবরার হত্যার চার্জশিট -ডিএমপির অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম সাংবাদিক দিল মনোয়ারা মনু আর নেই শিবির সন্দেহেই আবরারকে পিটিয়ে হত্যা -ডিএমপি অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম বরখাস্ত হতে যাচ্ছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর একেএম মমিনুল হক সাঈদ যে কারণে পুলিশকে সংবিধান পড়ে শোনালেন বিএনপি নেতা আমান ২৪ উপজেলা ইউপি পৌরসভায় ভোটগ্রহণ চলছে দুবাইয়ে সন্ত্রাসী জিসানের জামিনের খবর পাইনি – স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল মন্ত্রিপরিষদ সচিব হলেন খন্দকার আনোয়ারুল ইসলাম অনিদ্রায় চর্বি বিপাক বিগড়ে যায়

তানোরে মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালতে চার মাদক সেবনকারীর কারাদণ্ড প্রদান

Spread the love

 

আব্দুর রাজ্জাক রাজু, (রাজশাহী) তানোর প্রতিনিধি :

রাজশাহীর তানোর উপজেলা প্রসাশন কতৃক অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৪ মাদক সেবনকারীকে কারাদণ্ড প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার ৩ অক্টোবর ২০১৯ইং দুপুরে তালন্দ ইউনিয়নের মেইন রোর্ড সংলগ্ন আড়াদিঘী মোড়ের যাত্রী ছাওনির সামনে এ অভিযান পরিচালনা করেন। সেখানে মাদক সেবনের অপরাধে চারজনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা: নাসরিন বানু। অভিযান পরিচালনার সময় উপজেলা প্রশাসনের সাথে ছিলেন, রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সঙ্গীও ফোর্সসহ  ইন্সেপেক্টর মো: মোজাফ্ফর হোসেন।

আটককৃত সাজাপ্রাপ্ত আসামিরা হচ্ছেন যথা ক্রমে: ১। মো: আজাহার আলী মন্ডল, পিতা- মৃত: ময়েজ উদ্দিন মন্ডল, গ্রাম- আমশো তাঁতিয়ালপাড়া, থানা- তানোর, জেলা রাজশাহী।

২। মো: হাসান আলী, পিতা- নইমুদ্দিনের গ্রাম- পাঁচন্দর, থানা- তানোর, জেলা রাজশাহী। ৩। মো: আশরাফুল হক, পিতা- মৃত: তাইফুর রহমান, গ্রাম- হাটগোবিন্দপুর, থানা- গোদাগাড়ী, জেলা রাজশাহী। এদের ৩ জনের প্রত্যেককে ১মাসের করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং ৪। মো: সাত্তার আলী, পিতা- মৃত: সাদেক আলী, গ্রাম- কুঠিপাড়া, থানা- তানোর, জেলা রাজশাহীকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড  প্রদান করা হয়েছে।

এই চার মাদকসেবীর কারাদন্ডের বিষয়ে রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সেপেক্টর মো: মোজাফ্ফর হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তানোর উপজেলার আড়াদিঘী মোড় এলাকায় সকাল সাড়ে ৭টা থেকে দুপুর ১টা ৩০মিনিট পর্যান্ত অভিযান চালানো হয়। সে সময় ৪ জনকে স্ব-শরীরে মাদক সেবনরত অবস্থায় পেয়ে আটক করা হয়েছে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা প্রদান করেন, তানোর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট।

 

 

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ