April 2, 2020, 1:23 am

শিরোনাম :
ভৈরবে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জন কে আইনের আওতায় আনা হয় ও ১৭৫০০ টাকা জরিমানা করা হয় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ব্রহ্মপুত্র নদে হিন্দু সম্প্রদায়ের অষ্টমী পালন কুয়াকাটায় দেয়াল চাপা পরে ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী নিহত গভীর রাতে কর্মহীন অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন যশোরে কেটলির গরম পানিতে চা-দোকানির হাত ঝলসে দিল পুলিশ বাদাঘাট শ্রী কৃষ্ণ সেবা সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সাবেক ডিসি,আরডিসি,দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে মামলা নথিভুক্ত ফুলবাড়ীতে বাজার পরিস্কার করলো রংধণু পাঠাগার ও চাষী ক্লাবের সেচ্ছাসেবীরা ভোলায় সাংবাদিকের উপর হামলা সেই চেয়ারম্যানের ছেলে নাবিল হায়দার গ্রেফতার রাজশাহী মেডিকেলে শুরু হয়েছো করোনা পরীক্ষা’ রিপোর্ট মিলবে ৮ থেকে ১২ ঘণ্টায়

ঢাকা সফর বাতিল করলেন দেব

Spread the love

ঢাকা সফর বাতিল করলেন দেব

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

কলকাতার জনপ্রিয় নায়ক দেব। তার নতুন ছবির নাম ‘ককপিট’। এ ছবির মুক্তি উপলক্ষে ঢাকায় ছবির প্রচারণার কাজে দেব আসার কথা ছিল আগামি ৫ই ডিসেম্বর। তবে জানা যায়, তিনি ওইদিন আসছেন না ঢাকায়।

সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে ছবিটি আমদানি করে জাজ মাল্টিমিডিয়া। এই প্রযোজনা সংস্থা সূত্রে জানা যায়, দেব আসার কথা থাকলেও শেষ মুহূর্তে নানা ব্যস্ততার কারণে তিনি ঢাকায় ৫ই ডিসেম্বর আসছেন না।

জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন বলেন, ৫ ডিসেম্বর আসতে না পারলেও আমরা ৮ ডিসেম্বর দেবকে ঢাকায় আনার চেষ্টা করছি। দেবেরও আসার ইচ্ছে আছে। নানা ব্যস্ততার কারণে তিনিও পারছেন না।

এখন দেখা যাক। দেব আসলে আমরা তার ঢাকা আসার পরবর্তী তারিখ জাজের ফেসবুক পেইজে জানিয়ে দিব। খোঁজ নিয়ে জান গেছে, ৮ই ডিসেম্বর তিনটি ছবি মুক্তির তালিকায় রয়েছে। সেগুলো হচ্ছে, ‘চল পালাই’, ‘মিনির কাবুলিয়ালা’ এবং ‘জল শ্যাওলা’।

সাফটা চুক্তির আওতায় বাংলাদেশ থেকে শামীম আহমেদ রনীর পরিচালনায় ‘ধ্যাততেরিকি’ ভারতে পাঠানো হয় এবং ওখান থেকে আসে ‘ককপিট’ ছবিটি। এর আগে ‘বুনোহাঁস’ ছবির শুটিং ও রাজনৈতিক সফরে একাধিকবার ঢাকায় এসেছিলেন দেব। গত ২২শে সেপ্টেম্বর কলকাতায় মুক্তি পেয়েছে ‘ককপিট’।

কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরিচালনায় ছবিটি প্রযোজনা করেছেন দেব নিজেই। দেব ছাড়াও ছবিটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কোয়েল মল্লিক, রুক্সিণী, বাংলাদেশের রোশান, ফারিন প্রমুখ।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ