January 27, 2020, 5:17 am

শিরোনাম :
ঝিকরগাছায় যানজট নিরসনে নিজেই রাস্তায় নামলেন ওসি আব্দুর রাজ্জাক চাঁপাইনবাবগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক ৩ শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা অবশেষে ইউএনও মমিন এফবির টাইম লাইন থেকে সরিয়ে ফেললেন বিতর্কিত পোস্ট বরেন্দ্র সচেতন সমাজ কমিটি গঠন সভাপতি রায়হান রোহান ও সাধারণ সম্পাদক সাফিতুম মোসলেমা ইমু ইউএনও সুশান্ত কুমারের যোগদানে তানোর উপজেলার বিভিন্ন মহলের শুভেচ্ছা ও অভিনন্দন বহুল আলোচিত শিশু হত্যাচেষ্টা মামলার রাবি শিক্ষক মুর্তুজার আদালতে আত্মসমর্পণ করে জামিন লাভ শিক্ষার্থীদের আদর্শ শিক্ষায় শিক্ষিত হতে হবে- মনজুর হোসেন এমপি যশোরে নিখোঁজের তিনদিন পর ইজিবাইক চালকের ঝুলন্ত লাশ উদ্ধার বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের বিচারের দাবিতে গতকাল রাজু ভাস্কর্যের সামনে বিভিন্ন স্লোগান লিখে প্রতিবাদ জানান শিক্ষার্থীরা।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার

Spread the love

মোঃ শফিকুল ইসলাম,ঢাকা উত্তর সিটি ব্যুরো প্রধানঃ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের বিচারের দাবিতে গতকাল রাজু ভাস্কর্যের সামনে বিভিন্ন স্লোগান লিখে প্রতিবাদ জানান শিক্ষার্থীরা।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় ধর্ষককে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল ০৭ জানুয়ারি ২০২০ ইং তারিখ মঙ্গলবার রাতে র‌্যাব সদর দফতরের লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল সরওয়ার-বিন-কাশেম বলেন, ‘ধর্ষণের ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।এ বিষয়ে বিস্তারিত আজ ০৮ জানুয়ারি ২০২০ ইং তারিখ বুধবার সকালে র‌্যাবের এক প্রেস ব্রিফিংয়ে জানানো হবে।গ্রেফতারকৃত ব্যক্তি ধর্ষক বা এ ঘটনার সঙ্গে তার সংশ্লিষ্টতা আছে কি না এ ব্যাপারে প্রশ্ন করা হলে ওই কর্মকর্তা বলেন, ‘গতকাল ০৭ জানুয়ারি ২০২০ ইং তারিখ মঙ্গলবার দুপুরে গাজীপুরের টঙ্গী থেকে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব আটক করে সদর দফতরে নিয়ে আসে।জিজ্ঞাসাবাদ শেষে র‌্যাব নিশ্চিত হয়-ধর্ষণের ঘটনার সঙ্গে ওই যুবকের সংশ্লিষ্টতা রয়েছে।প্রসঙ্গত, গত ০৫ জানুয়ারি ২০২০ ইং তারিখ রবিবার রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নামার পর এক ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ করে অজ্ঞাত এক যুবক। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় অজ্ঞাত ৩০-৩৫ বছরের এক যুবককে আসামি করেছেন।সিআইডির ক্রাইম সিন বিভাগ ঘটনাস্থল থেকে বেশ কিছু আলামত সংগ্রহ করেছে।ওই ছাত্রীর চিকিৎসায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ মেডিক্যাল বোর্ড গঠন করেছে। স্বাস্থ্য পরীক্ষার পর ঐ ছাত্রীকে ধর্ষণের আলামত পাওয়া গেছে বলে জানিয়েছেন ঢাকা মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ।

প্রাইভেট ডিটেকটিভ/০৮ জানুয়ারি ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ