July 11, 2020, 8:28 pm

শিরোনাম :
ইয়াবাসহ এক মাদকদ্রব্য বিক্রেতাকে গ্রেফতারকে করেছে পুলিশ রংপুর শহরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত পাচ সরকারি কাজে বাধা প্রদান ও গ্রাম পুলিশকে মারধর করে কান কাটার অপরাধে তানোরে আটক-১ পুলিশের পৃথক পৃথক অভিযানে পাবনার চাটমোহরে চুরি যাওয়া চার’টি মোটরসাইকেল উদ্ধার আটক-৩ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৬০ নমুনা পজেটিভ ক্যান্সারে আক্রান্ত তহিদুল ইসলামকে চিকিৎসার জন্য ২ লাখ টাকার চেক দিয়েছে চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি কুয়াকাটায় কোয়ারেন্টাইনে থাকা পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের ১৭ শ্রমিকের করোনা সনাক্ত তাহিরপুরে দ্বিতীয় দফা বন্যায় চরমে দূর্ভোগে মানুষ বেড়িবাঁধ ও সড়কে ভাঙন বক‌শিগঞ্জে ২ মাদক কারবারী আটক রংপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান পালিত হলো

ঢাকা থেকে পালিয়ে কুয়াকাটা ভ্রমণে আসা চার শিশুকে পরিবারের কাছে হস্তান্তর

Spread the love

আনু আনোয়ার,পটুয়াখালী প্রতিনিধিঃ

পরিবারকে না বলে আজানার পথে বেড়িয়ে পড়া চার শিশু অবশেষে উদ্ধার হল কুয়াকাটায়। নিয়মিত টইলের সময় বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় এ চার শিশুকে উদ্ধার করে মহিপুর থানা পুলিশের এস আই সাইদুর রহমানসহ টহল দল। শিশু বান্ধব পরিসেবা দিয়ে ফুলেল শুভেচ্ছা জানিয়ে শুক্রবার শেষ বিকেলে এসব শিশুদের নিজ নিজ পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে। এসময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। উদ্ধার হওয়া শিশুরা হল কামরাংঙ্গীর চর এলাকার সুমাইয়া (১৩), তাসিব (১৩) এবং কেরানীগঞ্জ এলাকার ইয়াসিন (১৬) ও ইব্রাহিম (১৬)।
মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, ২২ জুন সকাল ১০টায় শিশু সুমাইয়া নানির লকার ভেংগে টাকা নিয়ে প্রতিবেশী তাসিবকে নিয়ে বেড়িয়ে পড়ে অজনার পথে। ঢাকার বিভিন্ন এলাকা ঘুরে ওইদিন রাতেই তারা শরীয়তপুরগামী লঞ্চে উঠে। এসময় লঞ্চে ইয়াসিন ও ইব্রাহিমের সাথে তাদের সখ্যতাসহ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠে। পুনরায় ঢাকা ঘুরে এ চার শিশু লঞ্চযোগে বরিশাল হয়ে সমুদ্র সৈকত কুয়াকাটায় এসে উপস্থিত হয়। আশ্রয় নেয় একটি আবাসিক হোটেলে। টাকা শেষ হয়ে গেলে খাবারসহ যাতায়াতের টাকা সংগ্রহের জন্য তারা মোবাইলসহ ট্যাব বিক্রি করতে গিয়ে টহল পুলিশের নজরদারিতে আসে। টহল পুলিশের আন্তরিকতায় শিশুরা এসময় সত্য ঘটনা খুলে বলে। পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।

প্রাইভেট ডিটেকটিভ/২৭ জুন ২০২০ /ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ