December 7, 2019, 6:59 am

শিরোনাম :
বিনামূল্যে চিকিৎসাসেবা দেন সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) এলাকার সংসদ সদস্য অধ্যাপক ডা. আব্দুল আজিজ অস্ট্রেলিয়ায় জ্বলতে থাকা দাবানল নিয়ন্ত্রণে নেই টি-২০ ম্যাচে অধিনায়ক বিরাট কোহলি ঝড়ে উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ সাতক্ষীরার তালায় ৭২০ নকল স্বর্ণের পয়সা উদ্ধার, আটক ২ রাজধানীতে মিরপুরের পল্লবী থানার কেডিসি ক্যাম্প এলাকা থেকে আনসারুল্লাহ বাংলা টিমের ২ সদস্য আটক রাজধানীর কারওয়ান বাজারে অবস্থিত পেট্রোবাংলা ভবনের আগুন যুক্তরাষ্ট্রে সিনিয়র ব্রিটিশ কূটনীতিক আলেক্সান্দ্রা হল হল পদত্যাগ করেছেন আমার ব্যক্তিগত কোন মোবাইল নেই -মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ফরায়েজী আন্দোলন বাংলা সিনেমার সাত বছরের জট খুলছে ৬ ঘণ্টা হৃদস্পন্দন বন্ধ থাকার পরও বেঁচে উঠেছেন এক নারী

ঢাকায় দক্ষিণ আফ্রিকার সাবেক কোচ

Spread the love

ঢাকায় দক্ষিণ আফ্রিকার সাবেক কোচ

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

 

দক্ষিণ আফ্রিকা দলের সাবেক ক্রিকেট কোচ রাসেল ক্রেইগ ডমিঙ্গো ঢাকায়। বিসিবিতে কোচের চাকরির সাক্ষাৎকার দিতে গতকাল সকাল ১০টায় ঢাকায় পৌঁছেছেন তিনি। আজ সকালে তাঁর ঢাকা ত্যাগ করার কথা।

রাসেল ক্রেইগ ডমিঙ্গো ২০১২ সালের ডিসেম্বর থেকে ২০১৩ সালের আগস্ট পর্যন্ত দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি দলের কোচের দায়িত্ব পালন করেন। বিসিবি জাতীয় দলের জন্য প্রধান কোচ খুঁজলেও ডমিঙ্গো কোন পদের জন্য সাক্ষাৎকার দেবেন, সেটি অবশ্য স্পষ্ট জানা যায়নি। গতকাল সকালে তাঁর ঢাকায় আসার বিষয়টি নিশ্চিত করলেও বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী এ ব্যাপারে আর কিছু বলতে রাজি হননি। তবে বোর্ডের একটি সূত্র জানিয়েছে, ডমিঙ্গো যদি অন্যান্য বিদেশি কোচের মতো খণ্ডকালীন চাকরির শর্ত না দেন, তাহলে তাঁকেও জাতীয় দলের প্রধান কোচ হিসেবে রেখে দেওয়া হতে পারে। দক্ষিণ আফ্রিকা দলের সঙ্গে এর আগেও বাংলাদেশ সফর করে গেছেন তিনি।বিশ্বকাপের পর স্টিভ রোডসকে বিদায় করে দেয় বিসিবি। জাতীয় দলের জন্য নতুন প্রধান কোচ খোঁজা শুরু হয় এরপর থেকেই। দক্ষিণ আফ্রিকার চার্ল লেঙ্গেভেল্টকে পেস বোলিং কোচ এবং নিউজিল্যান্ডের ডেনিয়েল ভেট্টোরিকে স্পিন পরামর্শক হিসেবে নিয়োগ দেওয়া হলেও প্রধান কোচের পদটি এখনো খালিই পড়ে আছে। ডমিঙ্গোর যেহেতু দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি দলকে কোচিং করানোর অভিজ্ঞতা আছে, ধারণা করা হচ্ছে, ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখেই তাঁর সঙ্গে কথা বলবে বিসিবি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ