October 18, 2020, 12:00 pm

শিরোনাম :
রংপুরে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত রাজশাহীতে আরএমপি কমিশনারের নেতৃত্বে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত ওয়ান শুটারগান ও রিভলবারসহ দুই জনকে গ্রেফতার আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক ঘরনির্মাণ’ ভুক্তভোগীদের রাজশাহী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন! রাজধানীর মাতুয়াইল এলাকা হতে ২৭২ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার হবিগঞ্জের নবীগঞ্জে টেইলারী শিখতে গিয়ে ফুফায় করলো এক তরুণীকে ধর্ষন! স্বামী- স্ত্রী আটক কুয়াকাটায় সহিংসতা বিরোধী সাইকেল র‌্যালি অবৈধ অস্ত্র রেখে নৌকা’র প্রার্থীকে ফাঁসানোর অভিযোগ ঝিনাইদহে পারিবারিক বিরোধের জেরে নারী নিহত নাটোরের গুরুদাসপুরে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত তারাগঞ্জে কমেনি আলুর দাম সবজি’র দাম চড়া সরিষাবাড়ীতে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত জামালপুরে বিট পুলিশিং সমাবেশ লামা’র পুলিশের উদ্যোগে দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ জামালপুরের সরিষাবাড়ীতে প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগ ; যুবক আটক জামালপুরের মেলান্দহে ট্রাক্টর চাপায় বৃদ্ধের মৃত্যু স্লুইজ গেটের জমি দখল করে অবৈধ স্থাপণা নির্মাণের হিড়িক নাটোরে ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে ১ নারীর মৃত্যু কেশবপুর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট মিলন মিত্রের মতবিনিময়

ঢাকার খিলগাঁও থেকে বিদেশী পিস্তলসহ ০৩ জন অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

Spread the love

র‌্যাব-১০ এর অভিযানে রাজধানী ঢাকার  খিলগাঁও থেকে বিদেশী পিস্তলসহ ০৩ জন অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার।

                                                                           

            র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

            এরই ধারাবাহিকতায় গত ২৩/০৯/২০২০ ইং তারিখ আনুমানিক ১৯.৩০ ঘটিকার সময় সিপিএসসি, র‌্যাব-১০ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান এর নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ডিএমপি ঢাকার খিলগাঁও থানাধীন ৪৩৭, দক্ষিণ গোড়ান এলাকায় অভিযান পরিচালনা করে ০১টি বিদেশী পিস্তল, ০১টি ম্যাগাজিন ও ০৩ রাউন্ড অ্যামুনিশনসহ ০৩ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ রিপন মিয়া(২৬), পিতা-মোঃ সোলেমান মিয়া, সাং-ছয়ঘড়িয়া, থানা-গাইবান্ধা সদর, জেলা-গাইবান্ধা, ২। মোঃ পাভেল অনিক(২৭), পিতা-মৃতঃ ফেরদেীস আলী বাহার, সাং-২৭৪ খিলগাঁও তিলপাড়া ১১নং গলি, থানা- খিলগাঁও, জেলা- ঢাকা। ৩। মোঃ নাজমুল হক অমিত(২৮), পিতা-মোঃ ইমদাদুল হক নান্টু, সাং-৮৩ পূর্ব গোড়ান, থানা-  খিলগাঁও, জেলা- ঢাকা বলে জানা যায়। এসময় তাদের নিকট হতে ০১টি মোটরসাইকেল ও ০৪ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

            প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ধৃত আসামীরা পেশাদার অস্ত্র ব্যবসায়ী । তারা অবৈধ অস্ত্র বিক্রয় করে এক শ্রেণীর মানুষদের সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনায় সহায়তা করে আসছে। তারা দীর্ঘদিন যাবৎ রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় মানুষের কাছে অস্ত্র বিক্রির মাধ্যমে সন্ত্রাসীদের হত্যা, চাঁদাবাজি, ছিনতাই ও মাদক ব্যবসা সহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যকলাপের সহায়তা করে আসছিল।

            গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ