February 20, 2020, 7:08 am

শিরোনাম :
মোবাইল অপারেটর গ্রামীণফোনের ১০০ কোটি টাকা নেয়নি বিটিআরসি দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত সদস্য নিহত বিডি ক্লিন মৌলভীবাজারে উদ্যোগে ‘ক্লিন ক্যাম্পাস , গ্রীন ক্যাম্পাস’ প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান চসিক নির্বাচনে নগরীর ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে দলীয় মনোনয়ন পেয়েছেন বতর্মান কাউন্সিলর মোহাম্মদ জাবেদ সেই ১০০০ বছর পর এলো চোখ ধাঁধানো তারিখ মান্না-শাকিব দুজনই অমানুষিক পরিশ্রম করেছেন-সাদেক বাচ্চু ভারতের তামিলনাড়ু রাজ্যের কোয়েম্বাটুরে বাস-ট্রাকের সংঘর্ষে কমপক্ষে ১৮ জন যাত্রী নিহত শেষ হচ্ছে ব্রিটিশ রাজপরিবারের সদস্য প্রিন্স হ্যারি -মেগান মার্কেল রাজকীয় জীবন যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনে জিতলে নিজের কোম্পানি বিক্রি করবেন মাইকেল ব্লুমবার্গ আজ ২০ ফেব্রুয়ারি অগ্নিঝরা ‘একুশে’র প্রতীক্ষায় ছিল পুরো জাতি

ড্রোন খুঁজে দিলো ১৭ বছরের পলাতক আসামী

Spread the love

ড্রোন খুঁজে দিলো ১৭ বছরের পলাতক আসামী

ডিটেকটিভ নিউজ ডেস্ক

টানা ১৭ বছর গুহায় লুকিয়ে থাকার পর ড্রোনের সাহায্যে শনাক্ত করা হলো অপরাধীর অবস্থান। ৬৩ বছর বয়স্ক সং জিয়াং নামে এক ব্যাক্তিকে নারী ও শিশু পাচার অপরাধে কারাদণ্ড দেওয়া হয়েছিল। কিন্তু ২০০২ সালে তিনি জেল থেকে পালিয়ে যান। এর পর থেকেই কারো সঙ্গে তার কোনোরকম যোগাযোগ ছিল না।

সেপ্টেম্বরে সং এর অবস্থান সম্পর্কে কিছু ধারণা পাওয়া গিয়েছিল বলে ইয়ংশেনের পুলিশ তাদের উইচ্যাট একাউন্টে দেয়া একটি বিবৃতিতে জানায়। সেই ধারণা অনুযায়ী পুলিশ সং এর মূল আবাস চীনের দক্ষিণ-পশ্চিমে ইউনান প্রদেশের পাশে একটি পাহাড়ে অনুসন্ধান চালায়। ওই অভিযানেও তারা ব্যার্থ হয়। অবশেষে কর্তৃপক্ষ থেকে পুলিশকে ড্রোন দেয়া হয় অনুসন্ধানে সহায়তা করার জন্য। সেই ড্রোনের সহায়তায় একটি খুঁজে পাওয়া সম্ভব হয় যেখানে পাহাড়ের গায়ে নীল রং এর টিনের চাল আটকানো। তার সামনে রয়েছে ঘরের কাজের আবর্জনা। এর পর পুলিশ হেঁটে সেই স্থানে অভিযান চালিয়ে গুহার ভেতর থেকে সংকে গ্রেপ্তার করে। অভিযানের বিষয়ে পুলিশ জানায়, সং এতোটাই নির্জন স্থানে লুকিয়ে ছিল যেটা তাদের পক্ষে খুঁজে বের করা অসম্ভবই ছিল। পুলিশী তদন্তে পাওয়া গেছে, সং সেখানে প্লাস্টিকের বোতলে করে নদী থেকে পানি নিয়ে আসতেন পান করার জন্য আর গাছের ডালপালা দিয়ে গুহার ভেতরে আগুন জ্বালাতেন। তাকে আবারো জেলে পাঠানো হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ