October 15, 2019, 8:23 am

শিরোনাম :
ছিনতাইকারী চক্রের চার সদস্য আটক বগুড়ার মাটিডালীতে নেশার টাকা না পেয়ে এক ব্যক্তির আত্মহত্যা শিবগঞ্জে পানির ফোয়ারা সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ উদ্বোধন করলেন জেলা প্রশাসক সুনামগঞ্জ সীমান্তে ৩ লক্ষ টাকার ভারতীয় প্রকার পণ্য আটক পাইকগাছায় মহিলা লীগ নেত্রীর বিরুদ্ধে আপত্তিকর জিডি করায় ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদককে গণপিটুনী ফুলবাড়ী থানা পুলিশের অভিযানে ৫ বোতল ফেন্সিডিলসহ আটক-১ ফুলবাড়ীতে বিপুল পরিমাণ নকল জুস ধ্বংস বোয়ালমারীতে নিখোঁজ অটোভ্যান চালক কিশোরের কঙ্কাল উদ্ধার যশোরের শার্শা সীমান্তে ফেনসিডিলসহ আটক-১ মিঠাপুকুরে ফটোসেশনেই সীমাবদ্ধ বাল্যবিবাহ নিরোধ দিবসের কর্মসূচী

ড্রোন খুঁজে দিলো ১৭ বছরের পলাতক আসামী

Spread the love

ড্রোন খুঁজে দিলো ১৭ বছরের পলাতক আসামী

ডিটেকটিভ নিউজ ডেস্ক

টানা ১৭ বছর গুহায় লুকিয়ে থাকার পর ড্রোনের সাহায্যে শনাক্ত করা হলো অপরাধীর অবস্থান। ৬৩ বছর বয়স্ক সং জিয়াং নামে এক ব্যাক্তিকে নারী ও শিশু পাচার অপরাধে কারাদণ্ড দেওয়া হয়েছিল। কিন্তু ২০০২ সালে তিনি জেল থেকে পালিয়ে যান। এর পর থেকেই কারো সঙ্গে তার কোনোরকম যোগাযোগ ছিল না।

সেপ্টেম্বরে সং এর অবস্থান সম্পর্কে কিছু ধারণা পাওয়া গিয়েছিল বলে ইয়ংশেনের পুলিশ তাদের উইচ্যাট একাউন্টে দেয়া একটি বিবৃতিতে জানায়। সেই ধারণা অনুযায়ী পুলিশ সং এর মূল আবাস চীনের দক্ষিণ-পশ্চিমে ইউনান প্রদেশের পাশে একটি পাহাড়ে অনুসন্ধান চালায়। ওই অভিযানেও তারা ব্যার্থ হয়। অবশেষে কর্তৃপক্ষ থেকে পুলিশকে ড্রোন দেয়া হয় অনুসন্ধানে সহায়তা করার জন্য। সেই ড্রোনের সহায়তায় একটি খুঁজে পাওয়া সম্ভব হয় যেখানে পাহাড়ের গায়ে নীল রং এর টিনের চাল আটকানো। তার সামনে রয়েছে ঘরের কাজের আবর্জনা। এর পর পুলিশ হেঁটে সেই স্থানে অভিযান চালিয়ে গুহার ভেতর থেকে সংকে গ্রেপ্তার করে। অভিযানের বিষয়ে পুলিশ জানায়, সং এতোটাই নির্জন স্থানে লুকিয়ে ছিল যেটা তাদের পক্ষে খুঁজে বের করা অসম্ভবই ছিল। পুলিশী তদন্তে পাওয়া গেছে, সং সেখানে প্লাস্টিকের বোতলে করে নদী থেকে পানি নিয়ে আসতেন পান করার জন্য আর গাছের ডালপালা দিয়ে গুহার ভেতরে আগুন জ্বালাতেন। তাকে আবারো জেলে পাঠানো হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ