November 12, 2019, 7:16 am

শিরোনাম :
গ্রামেই মিলবে শহরের সুবিধা -স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম সাঘাটায় স্কুল ছাত্রী অপহরণ করে ৭ দিন যাবৎ ধর্ষণ : ধর্ষক প্রিন্স মিয়া আটক পলাশবাড়ী পৌর শহরের ড্রেনেজ ব্যবস্থার উন্নত করার দাবী ব্যাপক ভোগান্তিতে পৌরবাসী বোয়ালমারীতে দুই পক্ষের সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত ১০ ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে মোরেলগঞ্জে ব্যাপক ক্ষতি বগুড়ার সারিয়াকান্দিতে আওয়ামীলীগ-যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নর্থ বেঙ্গল সুগার মিলে দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যু গুরুদাসপুরে জলাবদ্ধতা !! হারিয়ে গেছে ৩০ গ্রামের মানুষের সুখ-শান্তি বেনা‌পোল কাস্টস হাউ‌জের গোপনীয় লকার ভে‌ঙ্গে স্বর্ণ, ডলার সহ মুল্যবান পন্য সামগ্রী চু‌রির অভিযোগ  শার্শায় আধিপত্য বিস্তার করতে বুলু বাহিনীর হামলা, দোকান পাট ভাংচুর ও লুট সহ- ৩ জন আহত

ডোপ টেস্ট বাধ্যতামূলক ক্রিকেটারদের জন্য: বিসিসিআই

Spread the love

ডোপ টেস্ট বাধ্যতামূলক ক্রিকেটারদের জন্য: বিসিসিআই

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

গত মাসে ভারতীয় ওপেনার ১৯ বছর বয়সী পৃথ্বি শ ডোপ টেস্টে পজিটিভ হওয়ায় চার মাসের জন্য নিষিদ্ধ হয়েছেন। তাতে ক্রিকেটারদের ডোপ টেস্ট নিয়ে কিছুটা নড়েচড়ে বসেছে ভারতের ক্রিকেট। দেশটির ক্রিকেট বোর্ড রাজি হয়েছে ক্রিকেটারদের ডোপ টেস্ট করানোর।

শুক্রবার ক্রীড়া সচিব রাধেশ্যাম ঝুলানিয়া বলেছেন, দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) ন্যাশনাল অ্যান্টি-ডোপিং অ্যাজেন্সির (নাডা) অধীনে ক্রিকেটারদের ডোপ পরীক্ষা করাতে রাজি হয়েছে।

এদিন ঝুলানিয়া বিসিসিআই’র সিইও রাহুল জোহরির সঙ্গে সাক্ষাৎ করেন। ক্রীড়া সচিব জানান, বিসিসিআই নাডা’র ডোপ বিরোধী কর্মসূচিতে বিশ্বস্ত থাকার কথা লিখিতভাবে জানিয়েছে।

সংবাদমাধ্যম পিটিআই-কে ঝুলানিয়া বলেন, “এখন থেকে সকল ক্রিকেটারদের নাডা’র কাছে ডোপ পরীক্ষা দিতে হবে।”

তিনি আরও বলেন, ‘ডোপ পরীক্ষার মান, ডোপ টেস্টের কিট এবং প্যাথলজিস্টদের নমুনা সংগ্রহের মান কেমন হবে তা নিয়ে বিসিসিআই তিনটি ইস্যু উত্থাপন করে। আমরা নিশ্চিত করেছি, তারা যেরকম সুবিধা চায় তাই দেওয়া হবে, তবে তার জন্য কিছু খরচ নেওয়া হবে। বিসিসিআই-এর সঙ্গে অন্যান্যের কোনো পার্থক্য নেই।’

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ