October 14, 2019, 12:09 am

ডিবির হাতে ছয় রাউন্ড গুলি ও রিভলভারসহ সাঘাটার দুই ডাকাত আটক, জনমনে স্বস্তি !

Spread the love

 

গাইবান্ধা জেলা প্রতিনিধি

গাইবান্ধা ডিবি পুলিশের ইন্সপেক্টর মোস্তাফিজার রহমানের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিমের অভিযানে সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের মানিকগঞ্জ বাজারের পাশে গাছাবাড়ি গ্রাম থেকে মজনু ও গাদু নামের দুই রোড ডাকাতকে ছয় রাউন্ড তাজাগুলি ও চাইনিজ রিভলভারসহ আটক করেছে। আজ ২ অক্টোবর বুধবার বিকেলে মানিকগঞ্জের গাছাবাড়ি গ্রামের মজনুর মায়ের ঘরের ভেতরের মাছার নীচে মাটির ভেতরে পলিথিন দিয়ে মুড়ে পুতে রাখা অবস্থায় গুলি ভর্তি রিভলভারটি ডাকাত মজনু সবার সামনেই বের করে।

এব্যাপারে ডিবির ইন্সপেক্টর মোস্তাফিজার রহমান জানান, বেশ কয়েকবছর ধরে সাঘাটা উপজেলার গাছাবাড়ি গ্রামের মৃত মোসলেমের পুত্র মজনু ও অনন্তুপুর গ্রামের মোকলেছের পুত্র মোহাব্বত আলী গাদু গোবিন্দগঞ্জ ও সাঘাটা এবং বোনারপাড়া রোডে বিভিন্ন সময়ে যানবাহন আটকিয়ে মাথায় রিভলভার ঠেকিয়ে যাত্রী, ব্যবসায়ী পথচারিদের সর্বস্ব লুট করে নিতো। সেই সুত্র ধরেই দীর্ঘদিন থেকে তাদের আটকের চেষ্টা করা হয়। কিন্তু তারা পলাতক থাকায় তাদের গ্রেপ্তার বা আটক করা সম্ভব হয়নি। আজ তাদের গোবিন্দগঞ্জের ফাঁসিতলা থেকে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে তাদের বাড়িতে মাটির নিচে পিস্তুল লুকিয়ে রেখেছে। পরে তাদের মানিকগঞ্জের গাছাবাড়ি গ্রামে নিয়ে আসলে মজনুর বাড়িতে তার মায়ের শয়ন ঘরের ভেতরে মাছার নীচে পুতে রাখা রিভলবারটি গুলিভর্তি অবস্থায় বের করে।

রিভলভারসহ মজনু ও গাদু দুই ডাকাত আটকের কথা শোনার পর এলাকায় জনমনে স্বস্তির ফিরে এসেছে। তারা বলছেন, ওই দুইজন কথায় কথায় বলতো বেশি বাড়াবাড়ি করলে গুলি করে ফুটা করে দিবো। তাদের ভয়ে আমরা কোন কথা বলতে পারতামনা। তারাও তাদের শাস্তি দাবি জানান।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ