February 22, 2020, 9:20 pm

শিরোনাম :
কক্সবাজারের পেকুয়ার ইঁদুরের বিষ খেয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা রংপুরে বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রুহুল কবির রিজভীর উপর হামলার প্রতিবাদে কুয়াকাটায় পৌর মেয়রদের আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত চিলমারীতে চাঁদাবাজির মামলায় আটক ছাত্রলীগ সম্পাদক শামীমের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সোনার বাংলা আদর্শ ক্লাবের শিক্ষা উপকরণ বিতরন সম্পন্ন হয় হাওরের ফসল রক্ষা বাঁধ পরিদর্শন করেছেন ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি চৌদ্দগ্রামে হতদরিদ্র পরিবারের মাঝে সেলাই মেশিন ও শিক্ষা সামগ্রী বিতরণ পীরগঞ্জে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক সিলগালা অতপর রাতের বেলায় তালা খোলা! একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সকল ভাষা শহীদদের জানায় বিনম্র শ্রদ্ধা আলফাডাঙ্গায় শতভাগ ক্লিন কুকিং অর্জনে করণীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে স্বামীর আত্মহত্যার পর নিখোঁজ স্ত্রীর লাশ মিলল পুকুরে

Spread the love

ঠাকুরগাঁওয়ে স্বামীর আত্মহত্যার পর নিখোঁজ স্ত্রীর লাশ মিলল পুকুরে
ঠাকুরগাঁও প্রতিনিধি

 


ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে গ্যাস ট্যাবলেট খেয়ে স্বামীর আত্মহত্যার পর তিনদিন ধরে নিখোঁজ সামতি রাণীর (২০) মরদেহ পাওয়া গেছে পুকুরে। গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে পুলিশ উপজেলার আমজানখোর ইউনিয়নের উদয়পুর গ্রামের জগেশ মাস্টারের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করেছে। তিনি ওই গ্রামের বিলাশ পালের স্ত্রী ও পার্শ্ববর্তী গ্রামের ভেলটু পালের কন্যা।
স্থানীয়দের বরাত দিয়ে বালিয়াডাঙ্গী থানার উপ-পরিদর্শক (এসআই) ইহাসাক আলী জানান, গত ২৭ সেপ্টেম্বর ভোরে স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামী বিলাশ পাল গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করলে পরিবারের লোকজন তাকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে জ্ঞান ফিরলে তিনি বলেন, সবাইকে ভয় দেখানোর জন্য এ কাজ করেছেন। কিন্তু পরবর্তীতে অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পর রাতে সেখানে তার মৃত্যু হয়।
তিনি আরও বলেন, স্বামীর মরদেহ সৎকারের পর ২৮ সেপ্টেম্বর ভোররাতে নিখোঁজ হন স্ত্রী সামতি রাণী। গত সোমবার সন্ধ্যায় তার মরদেহ জগেশ মাস্টারের পুকুরে ভাসতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা।
আমজানখোর ইউনিয়নের চেয়ারম্যান মো. আকালু জানান, স্বামীর শোক সইতে না পেরে পানিতে ডুবে আত্মহত্যা করেছেন সামতি রাণী- প্রাথমিকভাবে এমনটাই ধারণা করা হচ্ছে। দু’দিন ধরে বৃষ্টির কারণে মরদেহ দেখা যায়নি। বিকেলে আকাশ পরিষ্কার হলে তার মরদেহ স্থানীয়দের চোখে পড়ে।
তবে বাবা ভেলটু পাল ও পরিবারের সদস্যদের অভিযোগ সামতি রাণীকে হত্যার পর পুকুরে ফেলে দিয়েছে শ্বশুরবাড়ির লোকজন। বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাব্বেরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এর আগে সামতি রাণীর স্বামীর আত্মহত্যার বিষয়টি গোপন করেছে শ্বশুরবাড়ির লোকেরা। চেয়ারম্যানের মধ্যস্থতায় মরদেহের সৎকার করার পর আমরা খবর পেয়েছি। স্বামীর মৃত্যুর পর স্ত্রী নিখোঁজের বিষয়ে থানায় জানিয়েছিল বাবার পরিবারের লোকেরা।
তিনি আরও বলেন, পুকুর থেকে সামতি রাণীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল বুধবার সকালে ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করছে পুলিশ বলেও জানান ওসি।
উল্লেখ্য, এর আগে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার একটি মুদি দোকান থেকে মিজানুর রহমান (২৩) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি অনার্স চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। পরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। তার মৃত্যুর সঠিক কারণ কেউ জানাতে পারেনি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ