October 11, 2019, 1:03 pm

শিরোনাম :
সুন্দরগঞ্জে ভূয়া স্বামী-স্ত্রী গ্রেপ্তার রাজারহাটে বাস্কেটবল গ্রাউন্ড এর শুভ উদ্বোধন- কাশিয়ানীতে গ্রাম বাংলা ঐতিহ্যবাহী হা-ডুডু খেলা উপজেলা নির্বাহী অফিসার রাজারহাটকে পদোন্নতি জনিত বিদায়ী সংবর্ধনা প্রদান- বোয়ালমারীতে আ’লীগের সম্মেলনকে কেন্দ্র করে সংঘর্ষ আহত চার আটক তিন ঝিনাইদহে র‌্যাবের অভিযানে অপহৃতকে উদ্ধার, অপহরনকারী চক্রের নারী সদস্যসহ আটক-৩ ঘুষের টাকা সহ ঝিকরগাছায় সাব-রেজিস্ট্রারের সহকারি আটক বগুড়ার সদরের গোকুলে শহীদ মিনার স্থানান্তর করতে গিয়ে নিচে চাপা পড়ে শ্রমিকের মৃত্যু, এলাকায় শোকের ছায়া… বগুড়ার ধুনটে দুই নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার বগুড়া সদরের আশোকোলা বালিকা উচ্চবিদ্যালয়ের ৪র্থ তলা একাডেমী ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

ঠাকুরগাঁওয়ে স্বামীর আত্মহত্যার পর নিখোঁজ স্ত্রীর লাশ মিলল পুকুরে

Spread the love

ঠাকুরগাঁওয়ে স্বামীর আত্মহত্যার পর নিখোঁজ স্ত্রীর লাশ মিলল পুকুরে
ঠাকুরগাঁও প্রতিনিধি

 


ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে গ্যাস ট্যাবলেট খেয়ে স্বামীর আত্মহত্যার পর তিনদিন ধরে নিখোঁজ সামতি রাণীর (২০) মরদেহ পাওয়া গেছে পুকুরে। গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে পুলিশ উপজেলার আমজানখোর ইউনিয়নের উদয়পুর গ্রামের জগেশ মাস্টারের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করেছে। তিনি ওই গ্রামের বিলাশ পালের স্ত্রী ও পার্শ্ববর্তী গ্রামের ভেলটু পালের কন্যা।
স্থানীয়দের বরাত দিয়ে বালিয়াডাঙ্গী থানার উপ-পরিদর্শক (এসআই) ইহাসাক আলী জানান, গত ২৭ সেপ্টেম্বর ভোরে স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামী বিলাশ পাল গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করলে পরিবারের লোকজন তাকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে জ্ঞান ফিরলে তিনি বলেন, সবাইকে ভয় দেখানোর জন্য এ কাজ করেছেন। কিন্তু পরবর্তীতে অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পর রাতে সেখানে তার মৃত্যু হয়।
তিনি আরও বলেন, স্বামীর মরদেহ সৎকারের পর ২৮ সেপ্টেম্বর ভোররাতে নিখোঁজ হন স্ত্রী সামতি রাণী। গত সোমবার সন্ধ্যায় তার মরদেহ জগেশ মাস্টারের পুকুরে ভাসতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা।
আমজানখোর ইউনিয়নের চেয়ারম্যান মো. আকালু জানান, স্বামীর শোক সইতে না পেরে পানিতে ডুবে আত্মহত্যা করেছেন সামতি রাণী- প্রাথমিকভাবে এমনটাই ধারণা করা হচ্ছে। দু’দিন ধরে বৃষ্টির কারণে মরদেহ দেখা যায়নি। বিকেলে আকাশ পরিষ্কার হলে তার মরদেহ স্থানীয়দের চোখে পড়ে।
তবে বাবা ভেলটু পাল ও পরিবারের সদস্যদের অভিযোগ সামতি রাণীকে হত্যার পর পুকুরে ফেলে দিয়েছে শ্বশুরবাড়ির লোকজন। বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাব্বেরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এর আগে সামতি রাণীর স্বামীর আত্মহত্যার বিষয়টি গোপন করেছে শ্বশুরবাড়ির লোকেরা। চেয়ারম্যানের মধ্যস্থতায় মরদেহের সৎকার করার পর আমরা খবর পেয়েছি। স্বামীর মৃত্যুর পর স্ত্রী নিখোঁজের বিষয়ে থানায় জানিয়েছিল বাবার পরিবারের লোকেরা।
তিনি আরও বলেন, পুকুর থেকে সামতি রাণীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল বুধবার সকালে ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করছে পুলিশ বলেও জানান ওসি।
উল্লেখ্য, এর আগে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার একটি মুদি দোকান থেকে মিজানুর রহমান (২৩) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি অনার্স চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। পরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। তার মৃত্যুর সঠিক কারণ কেউ জানাতে পারেনি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ