September 20, 2019, 1:54 am

শিরোনাম :
ভোলা লালমোহনে নাতনীর সাথে অসামাজিক কাজের চেষ্টা,এবং দাদা আটক কেশবপুরে অধ্যক্ষের দূর্ণীতির বিরুদ্ধে প্রতিবাদ করায় মাদ্রাসা প্রভাষককে মারপিট নগদ অর্থ ও মোবাইল ছিনতাই সুন্দরগঞ্জে পোনা মাছ অবমুক্ত করণ ২০ হাজার মেট্রিকটন কয়লা নিয়ে পায়রা বন্দরে নোঙর করেছে জাহাজ এমভি ঝিং হাই টং-৮ আলফাডাঙ্গায় আওয়ামীলীগের বর্ধিত সভা লালপুরে ডাকাতির নাটক সাজাতে গিয়ে বিকাশ কর্মীসহ আটক ২ লতিফিয়া ওয়েলফেয়ার ট্রাস্টের প্রশিক্ষণ কর্মশালা ও সংবর্ধনা সম্পন্ন সহকারী শিক্ষকদের ১১ তম ও প্রধান শিক্ষকদের ১০ তম গ্রেডের দাবিতে আলফাডাঙ্গায় প্রাথমিক শিক্ষক সমিতির মানব বন্ধন শৈলকুপা পৌর ভবন থেকে বিপুল পরিমান ভিজিএফ’র চাউল জব্দ শৈলকুপায় প্রাথমিক সহকারী শিক্ষকদের বেতন স্কেল ১১তম গ্রেড ও প্রধান শিক্ষকদের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

ট্রেলারে সাধারণ থেকে সানির পর্ন নায়িকা হওয়ার যাত্রা প্রকাশ

Spread the love

ট্রেলারে সাধারণ থেকে সানির পর্ন নায়িকা হওয়ার যাত্রা প্রকাশ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

আলোচিত অভিনেত্রী সানি লিওন বর্তমানে বলিউডে ভালোই আধিপত্য বিস্তার করেছেন। কিন্তু তার সাবেক পেশার কারণে আজও তিনি বিতর্কিত। সবাই জানেন, বলিউডে পা দেওয়ার আগে পর্ন সিনেমার অভিনেত্রী ছিলেন তিনি। কীভাবে পর্ন জগৎ থেকে বলিউডে এলেন তিনিÑসেটিই এবার আসছে তার বায়োপিকে। সম্প্রতি মুক্তি পেল এর ট্রেলার।

পর্ন দুনিয়ায় আসার আগে তার নাম ছিল করেনজিৎ কৌর ভোহরা। করেনজিৎ কৌর থেকে কীভাবে তিনি হয়ে উঠলেন সানি লিওনÑতা জানতে হলে এবার জানতে হবে তার জীবনী। আর সেই গল্পই এবার ওয়েব সিরিজের মাধ্যমে আসছে পর্দায়। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘জি ৫’ অরিজিনালসের এই ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার। ২ মিনিট ২৪ সেকন্ডের সেই যাত্রাপথে করেনজিৎ থেকে সানি হয়ে ওঠার গল্পটা জীবন্ত হয়ে উঠেছে।

সানি লিওনের আত্মজীবনীমূলক গল্প ‘করেনজিৎ কৌরÑদ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’ আসছে ওয়েব সিরিজের মাধ্যমে, যা মুক্তি পাবে আগামি ১৬ জুলাই। পাশের বাড়ির সাধারণ মেয়ে থেকে পর্ন সিনেমার হিট নায়িকা ছিলেন তিনি। নীল দুনিয়া ছেড়ে বলিউডে আসা, সিনেমায় অভিনয়, বিতর্ক, সমালোচনা, অন্ধকার দুনিয়া, লড়াই, ভাগ্য, তারকাখ্যাতিÑসবটাই পরতে পরতে ছড়িয়ে রয়েছে এই গল্পের ভাঁজে।

সানির ক্যারিয়ারের যাত্রা খুব একটা সহজ ছিল না। সাধারণ ঘরের মেয়ে থেকে সোজা পর্ন তারকা হন তিনি। কীভাবে ঘটল সানির জীবনে নানা ঘটনা, সেটাই উঠে আসবে সানি লিওনের বায়োপিকে। বলিউডে তিনি পা রাখেন ‘রাগিনী এমএমএস ২’ সিনেমার মাধ্যমে। অভিনয়ের পাশাপাশি করেছেন সঞ্চালনা। বর্তমানে তিন সন্তানের মা সানি।

সানির সাম্প্রতিক একটি সাক্ষাৎকারের দৃশ্য দিয়ে শুরু হয় ট্রেলার। সেখান থেকে হঠাৎই ছোটবেলা দেখানো হয়েছে। পরিবারের অর্থনৈতিক সংকট, মনের ভেতরের লড়াই-দ্বন্দ্ব, একসময় নীল সিনেমার দুনিয়ায় পা রাখা। মাত্র ১৯ বছর বয়সে ‘পেন্টহাউস’ ম্যাগাজিনের কভার গার্ল হন তিনি। ভাইয়ের সঙ্গে সম্পর্কের টানাপড়েনÑসবটাই থাকবে এই সিরিজের গল্পে।

১৪ বছরের রাসা সাউজানি সানির ছোটবেলার চরিত্রে অভিনয় করেছেন। নিজের চরিত্রে সানি নিজেই অভিনয় করেছেন। এর আগে ওয়েব সিরিজের টিজার সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে শেয়ার করেছিলেন সানি। টুইটারে সানি লিখেছিলেন, ‘আমার জীবন নিয়ে রহস্য শেষ। খুব জলদিই খোলা বইয়ের মতো খুলে যাবে আমার জীবনের সব গল্প।’

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ