October 18, 2020, 1:17 am

শিরোনাম :
ওয়ান শুটারগান ও রিভলবারসহ দুই জনকে গ্রেফতার আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক ঘরনির্মাণ’ ভুক্তভোগীদের রাজশাহী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন! রাজধানীর মাতুয়াইল এলাকা হতে ২৭২ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার হবিগঞ্জের নবীগঞ্জে টেইলারী শিখতে গিয়ে ফুফায় করলো এক তরুণীকে ধর্ষন! স্বামী- স্ত্রী আটক কুয়াকাটায় সহিংসতা বিরোধী সাইকেল র‌্যালি অবৈধ অস্ত্র রেখে নৌকা’র প্রার্থীকে ফাঁসানোর অভিযোগ ঝিনাইদহে পারিবারিক বিরোধের জেরে নারী নিহত নাটোরের গুরুদাসপুরে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত তারাগঞ্জে কমেনি আলুর দাম সবজি’র দাম চড়া সরিষাবাড়ীতে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত জামালপুরে বিট পুলিশিং সমাবেশ লামা’র পুলিশের উদ্যোগে দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ জামালপুরের সরিষাবাড়ীতে প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগ ; যুবক আটক জামালপুরের মেলান্দহে ট্রাক্টর চাপায় বৃদ্ধের মৃত্যু স্লুইজ গেটের জমি দখল করে অবৈধ স্থাপণা নির্মাণের হিড়িক নাটোরে ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে ১ নারীর মৃত্যু কেশবপুর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট মিলন মিত্রের মতবিনিময় এসআই আকবরের দেশত্যাগ রোধে বেনাপোল সীমান্তে সতর্কতা জারী যশোরের নওয়াপাড়ায় ট্রেনের ধাক্কায় ৬ প্রাইভেট আরোহী হতাহত

ট্রাম্প করোনামুক্ত

Spread the love

ডিটেকটিভ ডেস্কঃঃ

 

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প করোনামুক্ত বলে জানিয়েছেন হোয়াইট হাউসের চিকিৎসক। সবশেষ করোনার নমুনা পরীক্ষার ফলাফল ‘নেগেটিভ’ এসেছে তার । সোমবার এক বিবৃতিতে হোয়াইট হাউসের চিকিৎসক সন কোনলি এ কথা জানিয়েছেন।

কনলি জানান ট্রাম্পের পরপর কয়েক দিন ১৫ মিনিটের র্যা পিড টেস্টের ফলাফল করোনা নেগেটিভ এসেছে। তবে তার সর্বশেষ পরীক্ষা কবে হয়েছে সে বিষয়ে কিছু জানাননি কনলি।

তবে তিনি বলেছেন, ট্রাম্পের মাধ্যমে অন্যের আর করোনা সংক্রমিত হওয়ার ঝুঁকি নেই।

গত ১ অক্টোবর ট্রাম্প নিজেই ঘোষণা দেন, তিনি করোনা সংক্রমিত হয়েছেন। করোনা পরীক্ষায় তার পজেটিভ এসেছে। ২ অক্টোবর রাতে ট্রাম্প একটি সামরিক হাসপাতালে ভর্তি হন। ৫ অক্টোবর হাসপাতাল থেকে হোয়াইট হাউসে ফেরেন তিনি।

করোনায় সংক্রমিত হয়ে হাসপাতালে ভর্তির মাত্র তিন দিন পর ট্রাম্পের হোয়াইট হাউসে ফিরে আসা নিয়ে সমালোচনা হয়। তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি থাকা না-থাকা নিয়ে সন্দেহ ও উদ্বেগ তৈরি হয়।

হাসপাতাল থেকে ফিরেই ট্রাম্প জানিয়েছিলেন, তিনি শিগগির নির্বাচনী প্রচারে নামছেন। করোনায় সংক্রমিত হওয়ার পর প্রথম নির্বাচনী সমাবেশে অংশ নিতে ট্রাম্পকে সোমবার ফ্লোরিডার উদ্দেশে রওনা দিতে দেখা যায়। তিনি যখন এয়ার ফোর্স ওয়ানে উঠছিলেন তখন তার মুখে মাস্ক ছিল না।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ