August 20, 2019, 4:52 pm

শিরোনাম :
নবীগঞ্জের এক মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিক বার ধর্ষণ মিঠাপুকুরে প্রভাবশালীদের দাপটে কোনঠাসা একটি পরিবার মনের সুখই আসল সুখ বা অপরকে সুখী করানোই প্রকৃত সুখ গতি নিয়ন্ত্রণে মহাসড়কে স্পিড গানের ব্যবহার ভোলার ইলিশায় বাসর রাতেই স্কুল শিক্ষকের ঝুলন্ত লাশ সুনামগঞ্জে মিথ্যা মামলা দিয়ে ৩ সাংবাদিককে হয়রানীর চেষ্টা বোয়ালমারীতে সড়ক পাকার দাবীতে মানববন্ধন তালায় বয়স্ক,বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা,অসচ্ছল প্রতিবন্ধী ভাতা ও প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তি কার্যক্রম সফল বাস্তবায়নে সেমিনার গুইমারায় অস্ত্র উদ্ধার সিলেটের লালাখাল সীমান্তে বিএসএফ‘র গুলি ২ বাংলাদেশী আহত, ৪টি নৌকা আটক
প্রতিকি ছবি

টেকনাফে ৯ লাখ ইয়াবা উদ্ধার

Spread the love

টেকনাফে ৯ লাখ ইয়াবা উদ্ধার

ডিটেকটিভ নিউজ ডেস্ক

প্রতিকি ছবি

কক্সবাজারের টেকনাফে একটি নৌকা থেকে নয় লাখ ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। বিজিবির টেকনাফ-২ ব্যাটালিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. ফয়সাল হাসান খান জানান, গতকাল রোববার ভোরে উপজেলার হ্নীলা ইউনিয়নের নাফ নদীর দমদমিয়া পয়েন্ট থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি বিজিবি।

কর্নেল ফয়সল বলেন, মিয়ানমার থেকে ইয়াবার বড় একটি চালান আসার খবরে বিজিবির একটি বিশেষ দল নৌকায় করে নাফ নদীতে অবস্থান নেয়। একপর্যায়ে মিয়ানমার দিক থেকে একটি নৌকায় করে কয়েকজনকে আসতে দেখে বিজিবির সদস্যরা তাদের থামার জন্য নির্দেশ দেয়। এ সময় নৌকায় থাকা পাচারকারিরা বিজিবির সদস্যদের লক্ষ্য করে গুলি করলে বিজিবিও পাল্টা গুলি করে। একপর্যায়ে পাচারকারিরা নৌকাটি ফেলে নদীতে ঝাঁপ দেয়। এ সময় নদীতে জোয়ার থাকায় অনেক খোঁজাখুঁজির করেও পাচারকারিদের সন্ধান পাওয়া যায়নি বলে বিজিবির এ কর্মকর্তার ভাষ্য।

তিনি বলেন, পরে পাচারকারিদের ফেলে যাওয়া নৌকায় তল্লাশি করে নয় লাখ ৬২ হাজার ইয়াবা পাওয়া যায়; যার বাজারমূল্য আনুমানিক ২৮ কোটি ৮৬ লাখ টাকা। উদ্ধার করা ইয়াবাগুলো বিজিবির টেকনাফ ব্যাটালিয়ান দপ্তরে রাখা হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ