December 8, 2019, 11:55 pm

শিরোনাম :
থানা পুলিশের অভিযানে হেরোইন ও গাঁজা উদ্ধার মাদক ব্যাবসায়ীসহ ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি গ্রেফতার বগুড়া ছাত্রলীগের পক্ষ থেকে রিপু কে ফুলেল শুভেচ্ছা রাজশাহী জেলা আওয়ামীলীগে সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ দারা ভোলা ইলিশায় লঞ্চ থেকে ৮৮৫ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক হোমিওপ্যাথিতে হেপাটাইটিস চিকিৎসা স্ত্রী ও দুই শিশুসন্তান কে হত্যার পর রংপুরে স্বামীর আত্মহত্যার চেষ্টা পৈত্রিক ভিটা থেকে উচ্ছেদ না করতে প্রধানন্ত্রীর নিকট আকুল আবেদন বগুড়ার শিবগঞ্জে মহাস্থানগড় গ্রামের বাসিন্দাদের মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন মোরেলগঞ্জে প্রভাষকের স্ত্রী’র ঝুলন্ত লাশ উদ্ধার জামাত-শিবিড়ের ধর্মের অপব্যাখ্যা রোধে শিক্ষার্থীদের সজাগ থাকতে হবে – বকুল এমপি চিলমারীতে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী যুবককে গ্রেফতারসহ ফাঁসির দাবিতে এলাকায় উত্তেজনা

টি-টোয়েন্টিতে অ্যাকারম্যানের বিশ্ব রেকর্ড ৭ উইকেট নিয়ে

Spread the love

টি-টোয়েন্টিতে অ্যাকারম্যানের বিশ্ব রেকর্ড ৭ উইকেট নিয়ে

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

 

টি-টোয়েন্টি ক্রিকেটে সেরা বোলিংয়ের বিশ্ব রেকর্ড গড়েছেন কলিন অ্যাকারম্যান। প্রথম বোলার হিসেবে এই সংস্করণে সাত উইকেট নিয়েছেন দক্ষিণ আফ্রিকান অফ স্পিনার।

বার্মিংহ্যাম বিয়ার্সের বিপক্ষে বুধবার ৫৫ রানের জয়ের পথে ১৮ রানে ৭ উইকেট নেন ল্যাঙ্কাশায়ার ফক্সেসের অধিনায়ক অ্যাকারম্যান।

এর আগ পর্যন্ত টি-টোয়েন্টি ক্রিকেটে ৩৩ জন বোলার নিয়েছেন ৬ উইকেট। সবচেয়ে কম ৫ রান দিয়ে ৬ উইকেট নিয়ে এই সংস্করণে সেরা বোলিংয়ের রেকর্ড ছিল সমারসেটের অলরাউন্ডার আরুল সাপিয়াহর।

২৮ বছর বয়সী অফ স্পিনার অ্যাকারম্যানের টি-টোয়েন্টিতে সেরা ছিল ২১ রানে ৩ উইকেট। বার্মিংহ্যামের বিপক্ষে সাত উইকেটের ছয়টি তুলে নেন ২ ওভারের মধ্যে। টি-টোয়েন্টিতে সেরা বোলিংয়ের রেকর্ড গড়ে যেন বিশ্বাস হচ্ছিল না তার।

“এখনও ঠিক যেন বিশ্বাসই হচ্ছে না। ম্যাচটা বোলারদের জন্য তৈরি করে দিতে দলের এটা দারুণ অলরাউন্ড পারফরম্যান্স ছিল।”

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ