October 21, 2019, 2:58 am

‘টার্নিং পয়েন্টে’ কিয়ারা!

Spread the love

‘টার্নিং পয়েন্টে’ কিয়ারা!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

‘নারীবিদ্বেষী পুরুষতান্ত্রিক’ সিনেমা আখ্যা পেয়েছে কবির সিং। এই সিনেমার নায়িকা সে বিষয়ে এখনো মুখ খোলেননি। তবে তিনি খোশ মেজাজেই আছেন। অভিনয়ের কারণে শহীদ কাপুর সবচেয়ে বেশি প্রশংসিত হলেও বেশকিছু সাহসী চরিত্রের জন্য কিয়ারা আদভানিকে নিয়েও আলোচনা হচ্ছে।

এই অভিনেত্রী বলেন, ‘আমার চরিত্রটা শহীদের চেয়ে কম চ্যালেঞ্জিং ছিল না। তবে আমার কাজটা করতে শহীদ আমাকে অনেক সাহায্য করেছে। সে এতটাই ন্যাচারাল অভিনেতা যে, ওর পাশে দাঁড়িয়ে কাজ করায় আমার জন্য সব সহজ হয়ে গেছে।’বক্স অফিসে ব্লকবাস্টার সিনেমা এখন কবির সিং। ২০০ কোটির ক্লাবে ঢুকতে এ ছবি সময় নিলো মাত্র ১৩ দিন। এখনো থামার কোনো নাম নেই। সন্দীপ রেড্ডি বাঙ্গা পরিচালিত এ ছবির নায়িকা ‘লাস্ট স্টোরিস’ খ্যাত কিয়ারা আদভানি। এর আগে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এই সিনেমাকেই তাঁর ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হিসেবে উল্লেখ করেছেন তিনি।

এই সিনেমার গল্পে রয়েছে, প্রেমিকা প্রীতির (কিয়ারা) অন্যত্র বিয়ের পর ছন্নছাড়া হয়ে যায় কবির সিং (শহীদ)। এরপর আত্মবিধ্বংসী পথ বেছে নেয় কবির। সারাক্ষণ মদ আর ধূমপানে আসক্ত হয়ে পড়ে। হয়ে পড়ে আত্মনিয়ন্ত্রণহীন।এর আগে ট্রেইলারে রাগান্বিত শহীদকে দেখা গেছে। সিনেমাটিতে মারপিটের দৃশ্যও রয়েছে বেশকিছু। অন্যদিকে, কিয়ারা স্নিগ্ধ। এ ছাড়া শহীদ ও কিয়ারার চুমুর দৃশ্যও ঝড় তুলেছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ