July 16, 2019, 9:03 pm

শিরোনাম :
রাজধানীতে র‌্যাবের অভিযান; ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার তানোর থানা পুলিশ কর্তৃক ওয়ারেন্টভুক্ত ও মাদকসেবী ২আসামী গ্রেফতার রাজশাহী নার্সিং কলেজের শিক্ষার্থীদের চার দফা দাবিতে বিক্ষোভ নওগাঁর মান্দায় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পাইকগাছায় মফস্বল সাংবাদিক ফোরামের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রেকজিল এগ্রো ডাচ কোম্পানির সাথে কৃষি মন্ত্রীর বৈঠক ৬৬টি শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধ ঘোষণা ব্রহ্মপুত্র নদের চিলমারী পয়েন্টে পানি বিপদসীমার ৭৬ সে.মি উপর দিয়ে প্রবাহিত তাহিরপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ত্রাণসামগ্রী ও জরুরী ওষুধপত্র বিতরণ সুন্দরগঞ্জে বন্যা পরিস্থিতির আরো অবনতিতে একজনের মৃত্যু: পানি সম্পদ সচিবের পরিদর্শন তাহিরপুরে “স্বপ্নচূড়ার” বন্যা কবলিত ২ শতাধিক পরিবাকে শুখনো খাবার ও ঔষুধ প্রদান

‘টার্নিং পয়েন্টে’ কিয়ারা!

Spread the love

‘টার্নিং পয়েন্টে’ কিয়ারা!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

‘নারীবিদ্বেষী পুরুষতান্ত্রিক’ সিনেমা আখ্যা পেয়েছে কবির সিং। এই সিনেমার নায়িকা সে বিষয়ে এখনো মুখ খোলেননি। তবে তিনি খোশ মেজাজেই আছেন। অভিনয়ের কারণে শহীদ কাপুর সবচেয়ে বেশি প্রশংসিত হলেও বেশকিছু সাহসী চরিত্রের জন্য কিয়ারা আদভানিকে নিয়েও আলোচনা হচ্ছে।

এই অভিনেত্রী বলেন, ‘আমার চরিত্রটা শহীদের চেয়ে কম চ্যালেঞ্জিং ছিল না। তবে আমার কাজটা করতে শহীদ আমাকে অনেক সাহায্য করেছে। সে এতটাই ন্যাচারাল অভিনেতা যে, ওর পাশে দাঁড়িয়ে কাজ করায় আমার জন্য সব সহজ হয়ে গেছে।’বক্স অফিসে ব্লকবাস্টার সিনেমা এখন কবির সিং। ২০০ কোটির ক্লাবে ঢুকতে এ ছবি সময় নিলো মাত্র ১৩ দিন। এখনো থামার কোনো নাম নেই। সন্দীপ রেড্ডি বাঙ্গা পরিচালিত এ ছবির নায়িকা ‘লাস্ট স্টোরিস’ খ্যাত কিয়ারা আদভানি। এর আগে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এই সিনেমাকেই তাঁর ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হিসেবে উল্লেখ করেছেন তিনি।

এই সিনেমার গল্পে রয়েছে, প্রেমিকা প্রীতির (কিয়ারা) অন্যত্র বিয়ের পর ছন্নছাড়া হয়ে যায় কবির সিং (শহীদ)। এরপর আত্মবিধ্বংসী পথ বেছে নেয় কবির। সারাক্ষণ মদ আর ধূমপানে আসক্ত হয়ে পড়ে। হয়ে পড়ে আত্মনিয়ন্ত্রণহীন।এর আগে ট্রেইলারে রাগান্বিত শহীদকে দেখা গেছে। সিনেমাটিতে মারপিটের দৃশ্যও রয়েছে বেশকিছু। অন্যদিকে, কিয়ারা স্নিগ্ধ। এ ছাড়া শহীদ ও কিয়ারার চুমুর দৃশ্যও ঝড় তুলেছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ