April 1, 2020, 6:38 pm

শিরোনাম :
ভৈরবে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জন কে আইনের আওতায় আনা হয় ও ১৭৫০০ টাকা জরিমানা করা হয় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ব্রহ্মপুত্র নদে হিন্দু সম্প্রদায়ের অষ্টমী পালন কুয়াকাটায় দেয়াল চাপা পরে ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী নিহত গভীর রাতে কর্মহীন অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন যশোরে কেটলির গরম পানিতে চা-দোকানির হাত ঝলসে দিল পুলিশ বাদাঘাট শ্রী কৃষ্ণ সেবা সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সাবেক ডিসি,আরডিসি,দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে মামলা নথিভুক্ত ফুলবাড়ীতে বাজার পরিস্কার করলো রংধণু পাঠাগার ও চাষী ক্লাবের সেচ্ছাসেবীরা ভোলায় সাংবাদিকের উপর হামলা সেই চেয়ারম্যানের ছেলে নাবিল হায়দার গ্রেফতার রাজশাহী মেডিকেলে শুরু হয়েছো করোনা পরীক্ষা’ রিপোর্ট মিলবে ৮ থেকে ১২ ঘণ্টায়

টাওয়ার হ্যামলেটস’র স্পিকারকে কুলাউড়ায় সংবর্ধণা প্রদান

Spread the love

টাওয়ার হ্যামলেটস’র স্পিকারকে কুলাউড়ায় সংবর্ধণা প্রদান
মশাহিদ আহমদ, মৌলভীবাজার

কুলাউড়া উপজেলার বরমচালের কৃতী সন্তান লন্ডনের টাওয়ার হ্যামলেটস’র স্পিকার  সাবিনা আক্তারকে কুলাউড়া উপজেলা পরিষদের পক্ষ থেকে আজ ২৭ ডিসেম্বর বুধবার সংবর্ধনা দেয়া হয়েছে।

উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম রাব্বীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন সংবর্ধিত অতিথি লন্ডনের টাওয়ার হ্যামলেটস স্পিকার সাবিনা আক্তার। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, কুলাউড়া পৌর মেয়র শফি আলম ইউনুছ, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ ও মহিলা ভাইস চেয়ারম্যান  নেহার বেগম, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামীম মূসা, জেলা পরিষদ সদস্য শিরীন আক্তার চৌধুরী মুন্নি ও সেলিম আহমদ, কেন্দ্রিয় জাসদ নেতা গিয়াস উদ্দিন আহমেদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি সিতাব চৌধুরী, কমিউনিটি নেতা ফারুক উদ্দিন সুন্দর, জমশেদ খান, মোস্তফা আব্দুল মালিক,  সাংবাদিক সুশীল সেনগুপ্ত, ইউপি চেয়ারম্যান আব্দুল মালিক, সৈয়দ একেএম নজরুল ইসলাম, মমদুদ হোসেন, আতিকুর রহমান, কুলাউড়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াছমিন, নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমীর হোসেন, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল ও সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম শামীম, আওয়ামী লীগ নেতা শফিউল আলম শফি,  প্রধান শিক্ষক আব্দুল কাইয়ুম ও অবসরপ্রাপ্ত শিক্ষক ময়ুব আলী প্র্রমুখ।

প্রধান অতিথির বক্তেব্যে সাবিনা আক্তার বলেন, বৃহত্তর সিলেট তথা দেশের প্রতিনিধিত্ব করা গর্বের বিষয়। লন্ডনে বাংলাদেশের ইতিহাস ও সংস্কৃতিকে তুলে ধরতে প্রবাসীদের নিয়ে কাজ করে যাচ্ছি। বাংলা ভাষা শিক্ষার জন্য টাওয়ার হ্যামলেটস থেকে আর্থিক সহায়তা করা হচ্ছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ