December 8, 2019, 11:09 pm

শিরোনাম :
থানা পুলিশের অভিযানে হেরোইন ও গাঁজা উদ্ধার মাদক ব্যাবসায়ীসহ ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি গ্রেফতার বগুড়া ছাত্রলীগের পক্ষ থেকে রিপু কে ফুলেল শুভেচ্ছা রাজশাহী জেলা আওয়ামীলীগে সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ দারা ভোলা ইলিশায় লঞ্চ থেকে ৮৮৫ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক হোমিওপ্যাথিতে হেপাটাইটিস চিকিৎসা স্ত্রী ও দুই শিশুসন্তান কে হত্যার পর রংপুরে স্বামীর আত্মহত্যার চেষ্টা পৈত্রিক ভিটা থেকে উচ্ছেদ না করতে প্রধানন্ত্রীর নিকট আকুল আবেদন বগুড়ার শিবগঞ্জে মহাস্থানগড় গ্রামের বাসিন্দাদের মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন মোরেলগঞ্জে প্রভাষকের স্ত্রী’র ঝুলন্ত লাশ উদ্ধার জামাত-শিবিড়ের ধর্মের অপব্যাখ্যা রোধে শিক্ষার্থীদের সজাগ থাকতে হবে – বকুল এমপি চিলমারীতে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী যুবককে গ্রেফতারসহ ফাঁসির দাবিতে এলাকায় উত্তেজনা

টাইগারদের শ্রীলংকা সফরের সূচি প্রকাশ

Spread the love

টাইগারদের শ্রীলংকা সফরের সূচি প্রকাশ

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপ মিশন শেষ হয়েছে বাংলাদেশ দলের। ক্রিকেটারদের সবাই এখনও দেশে ফেরেননি। ছুটিতে আছেন সবাই। এরইমধ্যে বাংলাদেশ দলের নতুন ক্রিকেট সূচি প্রকাশ হয়েছে। বাদ্য বেজে গেছে শ্রীলংকা সফরের। গত সোমবার শ্রীলংকা ক্রিকেট বোর্ড দু’দলের তিন ম্যাচের ওয়ানডে সিরিজের সূচি প্রকাশ করেছে। বাংলাদেশ ক্রিকেট দল এক সপ্তাহের কিছুটা বেশি সময় শ্রীলংকা সফরে কাটাবে। আগামি ২৬, ২৮ ও ৩১ জুলাই খেলবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওই সিরিজের জন্য বাংলাদেশ দল আগামি ২৩ জুলাই শ্রীলংকা যাবে। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে কলম্বোর ‘আর প্রেমাদাসা স্টেডিয়ামে। সফর শেষে ১ আগস্ট দেশের বিমান ধরার কথা আছে ক্রিকেটারদের। সবগুলো ম্যাচই দিবারাত্রির।

বিশ্বকাপ শেষে বাংলাদেশ দলের ক্রিকেটাররা দেশ এবং দেশের বাইরে ছুটি কাটাচ্ছেন। দেশে ফিরে তারা শ্রীলংকা সফরের অনুশীলন শুরু করবেন। এরইমধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড দলের প্রধান কোচ স্টিভ রোডসকে বরখাস্ত করেছে। অন্তবর্তীকালীন কোচের অধীনে তাই লংকা সফর করার সম্ভাবণা বেশি বাংলাদেশ দলের। এছাড়া শ্রীলংকা সফরে ওয়ানডে অধিনায়ক মাশরাফি মর্তুজা খেলবেন না বলে প্রাথমিকভাবে জানা গেছে। সাকিব আল হাসান দীর্ঘ বিশ্বকাপ যাত্রা, তার আগে আইপিএল সফর মিলিয়ে শ্রীলংকা সফর থেকে বিশ্রাম চেয়েছেন। লিটন দাসের বিয়ের দিন ঠিক হয়ে আছে শ্রীলংকার ঘোষিত সূচির মধ্যে। তারও তাই শ্রীলংকা সফর অনিশ্চিত।

তারিখ                       ম্যাচ                                         ভেন্যু

২৬ জুলাই ২০১৯     ১ম ওয়ানডে (দিবারাত্রি)               আর প্রেমাদাসা স্টেডিয়াম, কলম্বো

২৮ জুলাই ২০১৯     ২য় একদিনের ম্যাচ (দিবারাত্রি)      আর প্রেমাদাসা স্টেডিয়াম, কলম্বো

৩১ জুলাই ২০১৯     ৩য় একদিনের ম্যাচ (দিবারাত্রি)     আর প্রেমাদাসা স্টেডিয়াম, কলম্বো

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ