July 5, 2020, 1:40 am

শিরোনাম :
পর্ণগ্রাফী আইনে দায়ের করা মামলায় রাজশাহীর তানোরে পুলিশের অভিযানে যুবক গ্রেফতার! রাজশাহীর পবায় বিসিক শিল্পনগরী-২ প্রকল্পের ভূমি উন্নয়ন কাজের উদ্বোধন করলেন মেয়র লিটন রাজশাহীতে র‌্যাব-৫ এর অভিযানে মাদকদ্রব্য অবৈধ বিয়ারসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার সুন্দরগঞ্জে আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিষয়ক মতবিনিময় রাজাপুরে বিষখালির ভাঙনে নদীগর্ভে বিলীন হচ্ছে বাদুরতলা স্কুল,বর্ষার ভয়াবহ ভাঙন রোধে নেই কোনো উদ্যোগ ! পশু ব্যাবসায়ীদের সাথে মতবিনিময় করলেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা নাটোরে পঞ্চাশ হাজার গাছের চারা রোপণ কার্যক্রমের উদ্বোধন করলেন এমপি শিমুল গারো বাজারে পুলিশ ফাঁড়ীর দাবীতে ব্যবসায়ী এবং এলাকাবাসীর মানববন্ধন বক‌শিগ‌ঞ্জে বন‌্যা দুর্গতদের সেবায় মে‌ডি‌কেল টিম লামায় সাপমারাঝিরি স্টেশন জুমা মসজিদে আলী মিয়া ফাউন্ডেশনের অনুদান প্রদান

ঝিনাইদহে র‌্যাবের অভিযানে ৪শ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

Spread the love

মনিরুজ্জামান সুমন,ঝিনাইদহ:

র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে ৪০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ রুহুল কুদ্দুস (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। শনিবার দুপুরে ঝিনাইদহ সদর উপজেলার তেঁতুলতলা নামক স্থান থেকে তাকে আটক করা হয়। আটককৃত রুহুল কুদ্দুস সাতক্ষীরা জেলার কলরোয়া উপজেলার চান্দুরিয়া গ্রামের শাহজাহান সর্দারের ছেলে।
র‌্যাব সূত্রে জানা গেছে, মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে সিপিসি-২, র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ও স্কোয়াড কমান্ডার এএসপি এইচ এম শফিকুর রহমানের নেতৃত্বে একটি চৌকস দল তেঁতুলতলায় অভিযান চালায়। সে সময় আটককৃত মাদক ব্যবসায়ী রুহুল কুদ্দুসের কাছ থেকে ৪০০ পিচ ইয়াবা ট্যাবলেট, ০৩ টি মোবাইল সেট, ০৭ টি সীম কার্ড এবং ০১ টি মোটরসাইকেল জব্দ করা হয়।
কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, র‌্যাব অভিযান চালিয়ে ৪শ পিচ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত আসামির বিরুদ্ধে মামলা দিয়ে তাকে ঝিনাইদহ সদর থানায় সোপর্দ করা হয়েছে। র‌্যাবের এ মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

প্রাইভেট ডিটেকটিভ/২৭ জুন ২০২০ /ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ