October 17, 2020, 8:43 pm

শিরোনাম :
ওয়ান শুটারগান ও রিভলবারসহ দুই জনকে গ্রেফতার আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক ঘরনির্মাণ’ ভুক্তভোগীদের রাজশাহী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন! রাজধানীর মাতুয়াইল এলাকা হতে ২৭২ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার হবিগঞ্জের নবীগঞ্জে টেইলারী শিখতে গিয়ে ফুফায় করলো এক তরুণীকে ধর্ষন! স্বামী- স্ত্রী আটক কুয়াকাটায় সহিংসতা বিরোধী সাইকেল র‌্যালি অবৈধ অস্ত্র রেখে নৌকা’র প্রার্থীকে ফাঁসানোর অভিযোগ ঝিনাইদহে পারিবারিক বিরোধের জেরে নারী নিহত নাটোরের গুরুদাসপুরে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত তারাগঞ্জে কমেনি আলুর দাম সবজি’র দাম চড়া সরিষাবাড়ীতে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত জামালপুরে বিট পুলিশিং সমাবেশ লামা’র পুলিশের উদ্যোগে দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ জামালপুরের সরিষাবাড়ীতে প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগ ; যুবক আটক জামালপুরের মেলান্দহে ট্রাক্টর চাপায় বৃদ্ধের মৃত্যু স্লুইজ গেটের জমি দখল করে অবৈধ স্থাপণা নির্মাণের হিড়িক নাটোরে ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে ১ নারীর মৃত্যু কেশবপুর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট মিলন মিত্রের মতবিনিময় এসআই আকবরের দেশত্যাগ রোধে বেনাপোল সীমান্তে সতর্কতা জারী যশোরের নওয়াপাড়ায় ট্রেনের ধাক্কায় ৬ প্রাইভেট আরোহী হতাহত

ঝিনাইদহে পারিবারিক বিরোধের জেরে নারী নিহত

Spread the love

মনিরুজ্জামান সুমন,ঝিনাইদহঃঃ

ঝিনাইদহের মহেশপুর উপজেলায় পারিবারিক বিরোধের জেরে দেবরদের মারধরে নাসিমা খাতুন (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত নাসিমা খাতুন (৫০) ওই এলাকার আব্দুল লতিফের স্ত্রী। শুক্রবার (১৬ অক্টোবর) রাতে উপজেলার কমলাপুর গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, নিহত নাসিমা খাতুনের স্বামী আব্দুল লতিফ ও তার ভাইয়েরা একটি দো’তলা বাড়িতে পরিবার নিয়ে থাকেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় বাড়ির উপর ও নিচতলার ঘরে থাকা নিয়ে বাক বিতন্ডা শুরু হয়। পরে একপর্যায়ে তাদের মধ্যে মারামারি শুরু হয়। এ সময় দেবরের চড় থাপ্পড়, কিল ঘুষি ও লাথিতে নাসিমা খাতুন জ্ঞান হারিয়ে মাটিতে লুটে পড়েন। সে সময় নাসিমাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মো. আনোয়ার সাঈদ জানান, এ ঘটনায়  নিহত নাসিমা খাতুনের এক দেবরকে আটক করা হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ