January 11, 2020, 3:16 pm

শিরোনাম :
বকশিগঞ্জে হাতির আক্রমনে পল্লী বিদ্যুৎ কর্মী আহত শার্শায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে ক্রিকেট টুর্ণামেন্ট’র ফাইনাল খেলা অনুষ্ঠিত পুলিশের সফল তদন্তে একটি নারকীয় হত্যা মামলার রহস্য উদঘাটন-ঘাতক জেলে আমার লজ্জা হয়,যখন শুনি শিক্ষকরা নকল সাপ্লাই দেয়-রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বান্দরবানে গরীব দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারকৃত কম্বল বিতরন বিজয়ী হলে ঢাকা শহরকে মাদকমুক্ত করব -মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ওমানের সুলতান কাবুস বিন সাঈদ আল সাঈদের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক টাকা কোথায় যাচ্ছে,কে তুলছে সব খোঁজ নিচ্ছি -ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম ফুলবাড়ীতে জুয়েলারী মালিক সমিতির দুস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ বঙ্গবন্ধু বিপিএলে চট্টগ্রামকে ৮ উইকেটে হারিয়েছে রাজশাহী

ঝিনাইদহে নারীর প্রতি সহিংসতা বন্ধের দাবীতে মানববন্ধন

Spread the love

ঝিনাইদহ প্রতিনিধি:

‘যৌন আক্রমন আর না’ এ শ্লোগানকে সামনে রেখে নারীর প্রতি সহিংসতা বন্ধের

দাবীতে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।‘ওয়েলফেয়ার এফোর্টস’

নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে আজ সকালে শহরের শের-এ বাংলা সড়কের পৌর গোরস্থানের সামনে এ কর্মসূচী পালিত হয়।এতে ব্যানার ফেস্টুন নিয়ে বিভিন্ন মানবাধিকার সংগঠনের নেতাকর্মীসহ নানা শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।এসময় বক্তারা, ধর্ষণ, যৌন নির্যাতনসহ নারীর প্রতি সহিংসতা বন্ধের জন্য সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

৪০২ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঝিনাইদহ র‌্যাব-৬

ঝিনাইদহ প্রতিনিধি:

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা এলাকা থেকে ৪০২ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্প। কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস অভিযানিক দল বিশেষ অভিযান চালায়। এসময় দামুড়হুদার ঝাঝাডাঙ্গা এলাকা থেকে হাসান মুন্সী (৩৪) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৪০২ বোতল ফেন্সিডিল। সে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা এলাকার মদনা পশ্চিমপাড়ার মৃত খালেক মুন্সীর ছেলে। পরবর্তীতে উক্ত উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানায় হস্তান্তর করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দেওয়া হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/০৪ সেপ্টেম্বর ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ