October 15, 2019, 8:40 am

শিরোনাম :
ছিনতাইকারী চক্রের চার সদস্য আটক বগুড়ার মাটিডালীতে নেশার টাকা না পেয়ে এক ব্যক্তির আত্মহত্যা শিবগঞ্জে পানির ফোয়ারা সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ উদ্বোধন করলেন জেলা প্রশাসক সুনামগঞ্জ সীমান্তে ৩ লক্ষ টাকার ভারতীয় প্রকার পণ্য আটক পাইকগাছায় মহিলা লীগ নেত্রীর বিরুদ্ধে আপত্তিকর জিডি করায় ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদককে গণপিটুনী ফুলবাড়ী থানা পুলিশের অভিযানে ৫ বোতল ফেন্সিডিলসহ আটক-১ ফুলবাড়ীতে বিপুল পরিমাণ নকল জুস ধ্বংস বোয়ালমারীতে নিখোঁজ অটোভ্যান চালক কিশোরের কঙ্কাল উদ্ধার যশোরের শার্শা সীমান্তে ফেনসিডিলসহ আটক-১ মিঠাপুকুরে ফটোসেশনেই সীমাবদ্ধ বাল্যবিবাহ নিরোধ দিবসের কর্মসূচী

ঝিনাইদহে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ ৬ জুয়াড়ি আটক

Spread the love

ঝিনাইদহে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ ৬ জুয়াড়ি আটক
ঝিনাইদহ প্রতিনিধি

জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ ৬ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। সোমবার গভীর রাতে ঝিনাইদহ জেলার শৈলকুপা পৌর এলাকার ঝাউদিয়া গ্রামে অভিযানে চালিয়ে ৬ জুয়াড়িকে হাতেনাতে আটক করা হয়। এসময় নগদ ২৯শ’ ৯০ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়।
জানা যায়, পৌর এলাকার ঝাউদিয়া গ্রামে গভীর রাতে জুয়ার আসর চলছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে শৈলকুপা থানার এসআই সামছুর রহমান ও এএসআই সাহাবউদ্দিন (পিপিএম) সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালায়। এসময় ঝাউদিয়া গ্রামের মন্টু শেখ, সাজ্জাদ শেখ, মিরাজ, মীনগ্রাম এলাকার রতন জোয়ার্দ্দার, কবিরপুর এলাকার বাবলু বিশ্বাস ও আগুনিয়াপাড়ার দিদার হোসেনকে হাতেনাতে আটক করে।
শৈলকুপা থানার ওসি বজলুর রহমান জানান, আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ