October 13, 2019, 11:53 am

শিরোনাম :
চিঠি কেন আসে না আসেনারে চিঠি গাইবান্ধা ডাকঘরে এখন আর ব্যক্তিগত চিঠি আসে না নানা সমস্যায় জর্জরিত লক্ষ্মীপুরের পূর্ব চরশাহী সরকারি প্রাথমিক বিদ্যালয় শৈলকুপায় কবি গোলাম মোস্তফার ৫৫তম মৃত্যু বাষির্কী পালিত বোয়ালমারীতে মিথ্যা মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গোয়াইনঘাটে দুর্যোগ প্রশমন দিবসে আলোচনা সভা ও র‍্যালী অনুষ্ঠিত ইসলামপুরে জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ইসলামপুরে অগ্নিকান্ডে কৃষক পরিবার সর্বহারা আবরার হত্যা – কুষ্টিয়ার এসপি তানভীরের অপসারণ দাবি শেখ হাসিনা দেশের স্বার্থ বিকিয়ে কোনো চুক্তি করতে পারেন না – মোহাম্মদ নাসিম বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর হাফিজকে ৭ দিনের রিমান্ডে চায় পুলিশ

ঝিকর গাছার জুয়ার আসর থেকে আটক ৭

Spread the love

 

ইয়ানূর রহমান : জুয়া খেলার অভিযোগে যশোরের ঝিকরগাছা উপজেলার শিয়ালঘোনা গ্রামের একটি কলাবাগান থেকে ৭ জনকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার সন্ধ্যায় এক অভিযানে ওই সাত জুয়াড়িকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, শার্শার বুরুজবাগান গ্রামের আনোয়ার হোসেনের ছেলে শহিদুল ইসলাম (৪৫), ঝিকরগাছার ইসলামপুর গ্রামের মৃত গোলাম কাদেরের ছেলে ফজলুর রহমান (৫০), শার্শার উত্তর বুরুজবাগান গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে মিজানুর রহমান (৪৮), মণিরামপুরের ত্রিপুরাপুর গ্রামের আইয়ুব হোসেনের ছেলে আলী হায়দার (৩৩), শার্শার মুজিবর রহমান (৪৫), মাগুরা সদর উপজেলার নান্দাইল গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে আব্দুল কুদ্দুস শেখ (৬৭), সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের আব্দুল গনি সরদারের ছেলে মোহাম্মদ জালাল (৩৫)।

র‌্যাবের এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে ওই কলাবাগানে অভিযান চালিয়ে সাতজনকে আটক করা হয়। সেখান থেকে নগদ এক লাখ ১২ হাজার ৭৫০ টাকা, ২৩ সেট তাস ও ৫টি মোবাইল ফোনসেট জব্দ করা হয়েছে। আটক সাতজনকে ঝিকরগাছা থানায় সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি বিভিন্ন দৈনিক ঝিকরগাছার নাভারণ পুরাতন বাজার রেললাইনপাড়ার জুয়া নিয়ে সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর জুয়াড়িরা স্থান পরিবর্তন করে পাশেই এই শিয়ালঘোনা গ্রামে আস্তানা গাড়ে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ