January 18, 2020, 9:31 pm

শিরোনাম :
র‌্যাব-১০ এর বিশেষ অভিযানে যাত্রাবাড়ি এলাকা থেকে ৭ ছিনতাইকারী আটক পীরগঞ্জে সেচ্ছাসেবী সংগঠন বিডিক্লিনের আনুষ্ঠানিক যাত্রা শুরু ঝালকাঠির হাফিজা মাদকসহ ঢাকায় আটক ঢাকা অফিসার্স ক্লাবের দ্বি-বার্ষিক নির্বানে জাহাঙ্গীরের জয়ে পীরগঞ্জ প্রেস ক্লাবের অভিনন্দন পীরগঞ্জ উপজেলা বি এন পির পক্ষে শীতার্থদের মাঝে কম্বল বিতরন পীরগঞ্জে এশিয়ান টেলিভিশন এর সপ্তম বর্ষ পূর্তি পালিত আলফাডাঙ্গায় ফারিয়ার নির্বাচন সম্পন্ন বেনাপোল আইসিপি ক্যাম্পের বিজিবির অভিযানে ২টি স্বর্ণের বার উদ্ধার রাবি প্রতিষ্ঠাতা মাদার বখশ’র ৫৩তম মৃত্যুবার্ষিকীর স্বরণ সমাবেশ সফল করার আহবান পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ১আসামি আটক

ঝিকরগাছা উপজেলার বাঁকড়ায় ছাগল চুরির অপরাধে মহিলা সহ আটক -৫

Spread the love

 

বিল্লাল হুসাইন, ব্যুরোচীপ,যশোর।

 

যশোরের ঝিকরগাছা উপজেলার বাঁকড়ায় ছাগল চুরির সময় এক শিশুসহ ৫ জন ও একটি নছিমন আটক করেছে গ্রামবাসী। তাদেরকে গণধোলাই দিয়ে বাঁকড়া পুলিশে সোপর্দ করেছে তারা।
গত কাল রবিবার সকাল ১১ টার দিকে বাঁকড়া ইউনিয়নের উজ্জ্বলপুর গ্রামের শরিফুল ইসলামের একটি ছাগল রাস্তার পাশ থেকে নছিমনে করে তুলে নিয়ে যাওয়ার সময় গ্রামবাসী এক শিশুসহ তিনজন মহিলা ও একজন পুরুষকে আটক করে।
আটককৃতরা হলেন- শার্শা উপজেলার বড় আঁচড়া গ্রামের ইদ্রিস আলীর স্ত্রী মনোয়ারা বেগম (৫০), করিম আলীর স্ত্রী আছিয়া বেগম (৪০),বাবর আলীর স্ত্রী মরিয়ম বেগম (৫৫) এবং ওলিয়ার রহমানের ছেলে আকবর আলী (২০)। এছাড়া তাদের সাথে শোভা খাতুন (১০) নামে একটি শিশু ছিল। আটকের পর গণধোলাই দিয়ে তাদেরকে বাঁকড়া পুলিশের কাছে দেয়া হয়েছে।
বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মেজবাহ উদ্দীন আহমেদ জানান, তদন্তপূর্বক তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ