July 14, 2020, 6:35 pm

শিরোনাম :
র‌্যাবের অভিযানে বিভিন্ন থানা এলাকায় এক নারীসহ পাঁচ মাদক কারবারি আটক র‌্যাব-৫ এর অভিযানে রাজশাহীতে বিপুল পরিমান হেরোইন উদ্ধারসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার ভৈরবে অনুমোদনবিহীন কয়েল ফ্যাক্টরিতে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা সকল মহলে প্রশংসিত রাজশাহীর দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কনা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যাব-৫ এর অভিযানে অবৈধ অস্ত্র-গুলি ও ম্যাগজিনসহ ১ যুবক আটক র‌্যাব-৫ এর মাদক বিরোধী অভিযানে রাজশাহীতে মাদকদ্রব্য গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার মুন্ডুমালা পৌরসভার ওয়ার্ড আ’লীগ সভাপতি জোহর আলীর মৃত্যুতে সাইদুর রহমানের উদ্দোগে দোয়া মাহাফিল রংপুরে পল্লীবন্ধুর সমাধিতে জেলা ও মহানগর জাতীয় পার্টির শ্রদ্ধাঞ্জলি বগুড়া-১ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাহাদারা মান্নান বেসরকারিভাবে এমপি নির্বাচিত ক্যালিফোর্নিয়ার একটি লেক থেকে উদ্ধার করা হয়েছে আমেরিকার অভিনেত্রী নয়া রেভারির মরদেহ

ঝালকাঠি সদর হাসপাতালে ১১০০ কিট দিলেন ব্যবসায়ী ছবির হোসেন

Spread the love

এম খায়রুল ইসলাম পলাশ,ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠি সদর হাসপাতালে ১১০০ কিট দিলেন ব্যবসায়ী ছবির হোসেন। ঝালকাঠিতে কিট সংকটের কারণে তিন দিন ধরে করোনাভাইরাসের নমুনা সংগ্রহ কার্যক্রম বন্ধ থাকায় ১১০০ কিট কিনে সদর হাসপাতালে দান করছেন ব্যবসায়ী ও যুবলীগ নেতা ছবির হোসেন। সোমবার সকালে ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. আবুয়াল হাসানের কাছে তিনি কিটগুলো হস্তান্তর করেন। কিট পাওয়ার পর থেকে আবারো করোনা উপসর্গ নিয়ে আসা মানুষের নমুনা সংগ্রহ কার্যক্রম শুরু হয় সদর হাসপাতালে।
ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. আবুয়াল হাসান জানান, কিট সংকটের কথা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানোর পর, তারা স্থানীয়ভাবে সংগ্রহ করার কথা বলে। বিষয়টি জানতে পেরে ঝালকাঠি পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ব্যবসায়ী ছবির হোসেন বাইরে থেকে ১১০০ কিট কিনে সদর হাসপাতালে দিয়েছেন। এ জন্য স্বাস্থ্য বিভাগ তাঁর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছে।
পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ব্যবসায়ী ছবির হোসেন জানান, করোনায় মানুষ দুর্বিষহ জীবন যাপন করছেন। যাদের উপসর্গ রয়েছে, তারা তিন দিন ধরে পরীক্ষা করাতে পারছেন না। বিষয়টি আমার কাছে কষ্টের মনে হয়েছে। তাই বাইরে থেকে কিট কিনে আমি হাসপাতালে দিয়েছি।

প্রাইভেট ডিটেকটিভ/২৯ জুন ২০২০ /ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ