December 6, 2019, 5:31 pm

শিরোনাম :
র‌্যাব-৫ এর পৃথক ৪টি অভিযানে ইয়াবা, ফেন্সিডিল, বিদেশীমদসহ ৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার মৌলভীবাজার সদর বাহার মর্দান সমাজ কল্যান সমিতির মেধা যাচাই পরীক্ষা ২০১৯ সম্পন্ন হয়েছে সুস্থ সংস্কৃতির মাধ্যমে অপসংস্কৃতি দূর হবে; ভাইস চেয়ারম্যান কয়েছ জর্ডান ইসরাইলের সঙ্গে গ্যাস চুক্তি বাতিল করবে আপিল বিভাগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিনের আবেদন শুনানিতে বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে – আইনমন্ত্রী আনিসুল হক দেশের সব স্বাস্থ্যকেন্দ্রে বিনামূল্যে স্যানিটারি ন্যাপকিন দেয়া হবে -স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী জাহিদ মালেক মোরেলগঞ্জে কার্গো থেকে ৯৫০ বোতল ফেনসিডিল উদ্ধার আটক-৩ মামলা দায়ের চিলমারীতে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যশোরে শুরু হয়েছে জোড় ইজতেমা, বিদেশীসহ বিভিন্ন জেলা থেকে মুসল্লীদের অংশগ্রহণ সরিষাবাড়ীতে দর্শক শ্রোতাদের মাতিয়ে গেলেন বেহুলা লক্ষীন্দর নাটকের শিল্পীরা
 ঝালকাঠিতে জেলা পর্যায়ের সরকারী কর্মকর্তা, সুধীজন এবং গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে বরিশাল বিভাগের নবাগত বিভাগীয় কমিশনার ইয়ামিন চৌধূরীর পরিচিতি ও মতবিনিময় সভার অতিথীবৃন্দ।

ঝালকাঠিতে সরকারী মালামাল অবৈধভাবে বিক্রির অভিযোগ

Spread the love

রিয়াজুল ইসলাম বাচ্চু,ঝালকাঠিঃ
ঝালকাঠিতে সরকারী মালামাল অবৈধভাবে বিক্রির অভিযোগ পাওয়া গেছে। ঝালকাঠি সদর উপজেলার নথুল্লাবাদ ইউনিয়নের নৈয়ারী গ্রামে পুরাতন পোল এর লোহার সামগ্রী কর্তৃপক্ষেরঅনুমতি ব্যতিত বিক্রির ঘটনা ঘটেছে। জানা গেছে, নৈয়ারী গ্রামের মোন্তাজ খানের বাড়ীর পশ্চিম পাশে খালের উপর লোহার খুটি দিয়া স্লাব বসানো পাকা পোল ছিল। তদস্থলে নতুন করিয়া পাকা পোল নির্মাণ করা হয়। পুরাতন পোলের লোহার এ্যাঙ্গেল,লোহার খুটি ও পাকা সøাব যার মূল্য অনুমান ৩ লক্ষ টাকা। উক্ত মালামাল নৈয়ারী গ্রামের মৃত জবেদ মল্লিক এর ছেলে নুর মোহাম্মদ মল্লিক, মোঃ দেলোয়ার হোসেন মল্লিক, আলমগীর হোসেন মল্লিক ও সাহাবাঙ্গল গ্রামের মৃত সেরাজ হাওলাদার এর ছেলে মোঃ শহিদ হাওলাদার একত্রিত হয়ে নসিমন গাড়ীতে করে নিজ বাড়ীতে নিয়া যায়। পরবর্তীতে বরিশালের পুরাতন লোহার ব্যবসায়েিদর নিকট উক্ত সরকারী পোলের মালামাল বিক্রি করে দেয়। এ বিষয়ে ঝালকাঠি জেলা প্রশাসন লিখিত অভিযোগ পেয়ে ১৬ জুলাই সরকারী মালামাল উদ্ধারের জন্য ঝালকাঠির নির্বাহী প্রকৌশলী, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর বরাবর আদেশ প্রদান করেন।অভিযুক্তদের সাথে ফোনে যোগাযোগ করা হলে তারা জানান, আমরা এ ঘটনার সাথে জড়িত নাই।
ঝালকাঠিতে মতবিনিময় সভা করেছেন
বিভাগীয় কমিশনার মোহাম্মদ ইয়ামিন চৌধূরী
রিয়াজুল ইসলাম বাচ্চু,ঝালকাঠিঃ

ঝালকাঠিতে জেলা পর্যায়ের সরকারী কর্মকর্তা, সুধীজন এবং গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে বরিশাল বিভাগের নবাগত বিভাগীয় কমিশনার ইয়ামিন চৌধূরীর পরিচিতি ও মতবিনিময় সভার অতিথীবৃন্দ।

ঝালকাঠিতে জেলা পর্যায়ের সরকারী কর্মকর্তা, সুধীজন এবং গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে বরিশাল বিভাগের নবাগত বিভাগীয় কমিশনার ইয়ামিন চৌধূরীর পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জোহর আলী। গতকাল বুধবার সকালে জেলা প্রশাসনের সুগন্ধা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সিভিল সার্জন শ্যামল কৃষ্ণ হালদার, অতিরিক্ত পুলিশ সুপার কাজী ছোয়াইব, রাজাপুর উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, বনিক সমিতির সভাপতি সালাউদ্দিন সালেক, এনএস কামিল মাদ্রাসার অধ্যক্ষ আবুজাফর মোহাম্মদ সালেহ, বিভিন্ন মিডিয়ার সংবাদ কর্মী ও সাংস্কৃতিক ব্যক্তি মনোয়ার হোসেন খান প্রমুখ।এর আগে সকাল ১০ টায় নবাগত বিভাগীয় কমিশনার প্রথমবারের মত ঝালকাঠি আসলে তাকে ফুল দিয়ে বরণ করেন জেলা প্রশাসক মোঃ জোহর আলী।
প্রাইভেট ডিটেকটিভ/০৮ আগস্ট ২০১৯/ইকবাল

 

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ