September 18, 2019, 4:36 pm

শিরোনাম :
জামালপুরে ইদ্রিস এন্ড কোম্পানির মালিকের বিরুদ্ধে সরকারি রাজস্ব ফাঁকি, নারী নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ৪ মাস পর শুল্ক ষ্টেশন দিয়ে ফের কয়লা আমদানী শুরু সরিষাবাড়ীতে বকেয়া পাওনা ও মিল চালুর দাবিতে শ্রমিক জনতার বিক্ষোভঃ রেল ও সড়ক অবরোধ গুইমারা প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল কার্যক্রমের উদ্বোধন বোয়ালমারীতে ট্রেন ও ইঞ্জিন চালিত ভ্যানের সঙ্গে সংর্ঘষ আহত ৯ তালায় মাদক ব্যবসায়ী জুয়েল ৬৭ পিচ ইয়াবাসহ আটক -৩ গাবতলীতে মুক্তিযোদ্ধা মহসিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন শিবগঞ্জ স্থানীয় নেতারা ফিরিয়ে দিলেও মানবতার হাতটি বাড়িয়ে দিয়ে চিকিৎসার দায়িত্ব নিলেন এসপি সৈয়দ নুরুল জাতির জনকের স্বপ্ন পূরণে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন-রাগেবুল হাসান রিপু তালতলীতে ব্যবসায়ী সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত আহবায়ক কমিটি গঠিত

ঝালকাঠিতে আলোচনাসভা ও দোয়া-মোনাজাতে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Spread the love

রিয়াজুল ইসলাম বাচ্চু,ঝালকাঠিঃ

ঝালকাঠিতে বিএনপির ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। রবিবার সকাল ১০ টায় শহরের ব্র্যাকমোড়ের একটি কমিউনিটি সেন্টারে আলোচনা সভা, মিলাদ ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। সভায় জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টুর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান বাপ্পি,কৃষক দলের জেলা সভাপতি মোঃ রুস্তুম আলী চাষী, সদর থানা বিএনপির সভাপতি সরদার এনামুল হক এলিন, শহর যুবদলের আহ্বায়ক জাহিদুল ইসলাম, জেলা ছাত্রদল সভাপতি আরিফুর রহমান ও সাধারণ সম্পাদক গিয়াস সরদার দীপু। পরে জিয়াউর রহমানের আতœার শান্তি এবং বেগম জিয়ার সুস্থ্যতা কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল ও সেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা অংশ নেয়।

ঝালকাঠিতে আলোচনাসভা ও দোয়া-মোনাজাতে
জাপা চেয়ারম্যান এরশাদের কুলখানী অনুষ্ঠিত
রিয়াজুল ইসলাম বাচ্চু,ঝালকাঠিঃ

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদের কুলখানি পালন করেছে ঝালকাঠি জেলা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠন। শনিবার বিকেলে কলেজ রোডস্থ অডিটরিয়ামের সামনে এরশাদের কুলখানী উপলক্ষে কোরানখানী, আলোচনা সভা ও দোয়া- মোনাজাত অনুষ্ঠিত হয়। আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য বজলুর রহমান, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এড. আনোয়ার হোসেন আনু, সদস্য সচিব মাহবুবুর রহমান, যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন তালুকদার, জেলা যুবসংহতির সভাপতি সৈয়দ আবু শহিদ। আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুলখানী অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক ও জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক এড. আব্দুল আলীম। অনুষ্ঠানে জেলা আওলামীলীগের পক্ষ থেকে দলটির পৌর কমিটির সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান সালাম উপস্থিত ছিলেন। আলোচনা অনুষ্ঠানে প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদের জীবনাদর্শ নিয়ে স্মৃতিচারণ করা হয়। পরে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া- মোনাজাত করা হয়।

প্রাইভেট ডিটেকটিভ/০১ সেপ্টেম্বর ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ