October 12, 2019, 1:59 am

জৈন্তাপুরে মাদক সম্রাট জাহাঙ্গীর ইয়াবা সহ পুলিশের খাচাঁয়

Spread the love
জৈন্তাপুরে মাদক সম্রাট জাহাঙ্গীর ইয়াবা সহ পুলিশের খাচাঁয়

জৈন্তাপুর প্রতিনিধি

জৈন্তাপুরের মাদক সম্রাট হিসাবে খ্যাত জাহাঙ্গীর আলম (৩৮) পুলিশের হাতে আটক হয়েছে। সোমবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা উপজেলার জশপুর হতে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানাযায়- উপজেলার নিজপাট ইউনিয়নের জশপুরে জাহাঙ্গীর দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলাবাহিনীর চোঁখ ফাকি দিয়ে ইয়াবা, হেরোইন, গাঁজা, মদ বিক্রীসহ নানা অপরাধ কর্মকান্ড পরিচালনা করে আসছে। পুলিশ বিষয়টি নজরে রাখলেও জশপুরের মৃত আব্দুল বাসিত এর ছেলে মো. জাহাঙ্গীর আলম (৩৮) বিভিন্ন সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

সোমবার দিবাগতরাত ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে তার উপস্থিতি নিশ্চিত করে জৈন্তাপুর মডেল থানার এসআই হুমায়ুন কবীর, মাহবুব সহ সঙ্গীয় ফোর্স নিয়ে চর্তুমূখী অভিযান পরিচালনা  করে জাহাঙ্গীরকে আটক ইয়াবা সহ আটক করা হয়। আটকের সময় তার কাছ থেকে ১০০/ পিছ ইয়াবা টেবলেট পাওয়া যায়।তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে  আরো কয়েকটি মামলা রয়েছে,  উক্ত থানায় যার মামলা নং ১০।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার ওসি শ্যামল বণিক  বলেন-  টিম জৈন্তাপুরে মাদক নির্মূলে  জিরো টলারেন্স নীতি অবলম্বন করেছে। ফলে উপজেলার যেকোন স্থানে সংবাদ পাওয়ার সাথে সাথেই অভিযান পরিচালনা করা হচ্ছে। সোমবার  রাতে গোপন সংবাদের ভিত্তিতে জাশপুরে অভিযান পরিচালনা করে মাদক সম্রাট নামে খ্যাত জাহাঙ্গীরকে আটক করতে সক্ষম হই। নিয়মিত মাদক মামলা রুজু করে তাকে আদলতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।এবং এই অভিযান অব্যাহত থাকবে।

জৈন্তাপুর উপজেলাকে মাদক,জুয়া,সুদ মুক্ত করবো জনগণ কে সংঙ্গে নিয়ে।এই প্রতিশ্রুতির পুরনে আমি সংকল্পবদ্ধ  ।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ