August 11, 2020, 11:38 am

শিরোনাম :
গত ২৪ ঘণ্টায় দেশে মহামারী মরন ব্যাধী করোনায় ৩৩ জনের মৃত্যু সিলেটের কোম্পানীগঞ্জকে মাদকমুক্ত করতে সবার সহযোগিতা প্রয়োজন-ওসি কে এম নজরুল ইসলাম প্রথমবারের মতো চিত্র নায়িকা চম্পার সঙ্গে টিভি নাটকে মিশা সওদাগর রাজনৈতিক কারণে কাকে গ্রেফতার করা হয়েছে-ফখরুলকে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভাদ্র মাসের দীর্ঘস্থায়ী বন্যা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা গত ৬ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে ১৪ বছর পূর্ণ হয়েছে সাকিব আল হাসানের লেবাননের বৈরুতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় নিহত বেড়ে ২২০ জনে দাঁড়িয়েছে বাংলাদেশের মানুষের মাথাপিছু আয় ২ হাজার ডলার ছাড়াল সিলেট সিটির নগর পিতা আরিফুল হক চৌধুরীর বাস ভবনে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুলিয়াচরে মাধ্যমিক শিক্ষা অফিসার আলতাফ হোসেনের কারসাজিতে ভুয়া প্রধান শিক্ষক কামরুল ইসলামের নিয়োগ বিহীন দায়িত্ব পালন

জিন্দাবাহারে বিদেশী পিস্তলসহ আটক ১

Spread the love

আব্দুল্লাহ আল মামুন,বিশেষ প্রতিনিধি:

সোমবার (২৭ জুলাই) রাজধানীর কোতয়ালী থানা এলাকা থেকে মো, হাসান আলী (৪০) নামে এক অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০। এ সময় তার কাছ থেকে একটি .২২ বোর বিদেশী পিস্তল উদ্ধার করা হয়েছে বলে র‌্যাব সূত্রে জানা যায়।
র‌্যাব-১০ এর অধিনায়ক এ্যাডিশনাল ডিআইজি মো. কাইয়ুমুজ্জামান খানের বরাত দিয়ে এক বার্তায় প্রাইভেট ডিটেকটিভকে জানানো হয় যে, সোমবার রাত আনুমানিক সাড়ে ১০’টায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর কোতয়ালী থানাধীন জিন্দাবাহার এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ১ টি .২২ বোর বিদেশী পিস্তলসহ হাসান আলীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ৪ টি মোবাইল ফোন ও নগদ ২ হাজার টাকা জব্দ করা হয়। এ অভিযানের নেতৃত্বে ছিলেন উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ধৃত আসামী পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী। সে অবৈধ অস্ত্র ব্যবহার করে জনমনে ভীতি সঞ্চারের মাধ্যমে চাদাঁবাজী ও সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিল। সে দীর্ঘদিন যাবত ডিএমপি ঢাকার কোতয়ালী থানা এলাকাসহ বিভিন্ন এলাকায় সুবিধামত স্থানে সাধারণ মানুষকে অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজি, ছিনতাই ও মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিল। হাসান আলী কোতয়ালী থানাধীন নয়াবাজার, ৯/৪ জিন্দাবাহার ২য় লেনস্থ মৃত: মনা মিয়ার ছেলে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজুর বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/২৯ জুলাই ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ