August 7, 2020, 6:06 pm

শিরোনাম :
বঙ্গমাতারজন্মদিনে দুঃস্থদের হুইল চেয়ার দিলেন তথ্য প্রতিমন্ত্রী কলাপাড়ায় দূর্নীতির অভিযোগে পিআইও সাময়িক বরখাস্ত সুন্দরগঞ্জে মাদকসেবীর কারাদন্ড সরিষাবাড়ীতে হত্যা মামলার খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন নবীগঞ্জের সকলের প্রিয়মুখ দিলীপ ভট্টাচার্য্যের পরলোক গমন : বিভিন্ন মহলের শোক দেশে উন্নয়নের নতুন দিগন্ত উন্মোচিত হয়েছে -কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অনিয়ম ও দূর্নীতি অভিযোগ রাজশাহী মহানগরীতে ডিবি পুলিশের হাতে ট্রেনের টিকিটসহ কালোবাজারি চক্রের ২ সদস্য আটক রামেক হাসপাতালে পিসিআর মেশিনের ত্রুটির কারণে এক সপ্তাহ ধরে করোনার পরীক্ষা বন্ধ ! প্রগতি লাইফ ইন্স্যুরেন্স চৌদ্দগ্রাম সার্ভিসিং সেলের ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত

জাল সার্টিফিকেট প্রস্তুতকারী চক্রের সদস্য রাজিব আটক

Spread the love

আব্দুল্লাহ আল মামুন,বিশেষ প্রতিনিধি:

সোমবার (২৭ জুলাই) রাজধানীর নিউমার্কেট থানা এলাকা থেকে মো. রাজিব হোসেন (২৭) নামে জাল সার্টিফিকেট প্রস্তুতকারী চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।
র‌্যাব-১০ মিডিয়াসেল সূত্র জানায়, জাল সার্টিফিকেট প্রস্তুত করা সংক্রান্ত এক গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে স্কোয়াড কমান্ডার মো. শহীদুল হক মুন্সির নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল ডিএমপি ঢাকার নিউমার্কেট থানাধীন নীলক্ষেত গাউসুল আজম সুপার মার্কেটে বিশেষ অভিযান চালায়। এ অভিযানে দুপুর আনুমানিক সাড়ে বারোটায় রাজিব হোসেনকে আটক করে সিপিসি-১ র‌্যাব-১০ এর আভিযানিক দল। এ সময় তার দখল থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১৬ টি জাল সনদপত্র, ১ টি সিপিইউ, ১ টি মনিটর, ১ টি প্রিন্টার, ১ টি স্ক্যানার, ১ টি পেনড্রাইভ, ১৬ টি ভূয়া সার্টিফিকেট, ১ টি মোবাইল ফোন এবং নগদ ৩ হাজার একশত ষাট টাকা জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে র‌্যাব জানায়, রাজিব হোসেন দীর্ঘদিন যাবত বিভিন্ন শিক্ষাবোর্ডের এসএসসি, এইচএসসি, দাখিল, আলিম এবং জাতীয় বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন সরকারি/ বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অনার্স ও মাস্টার্স এর জাল সার্টিফিকেট তৈরী করে আসছিল। সে টাকার বিনিময়ে বিভিন্ন জাল সনদপত্র, জাল ভোটার আইডি কার্ড, জাল প্রশাংসাপত্রসহ বিভিন্ন ধরনের জাল দলিল ও সনদপত্রাদি তৈরী করে ব্যবসার আড়ালে জালিয়াতি কর্মকান্ড চালিয়ে আসছিল।
আটক রাজিব হোসেন চাঁদপুর জেলার হাজীগঞ্জের তারাপল্লা এলাকার মো. কদ্দুসের ছেলে। বর্তমানে সে ঢাকার হাজারীবাগের নবীপুরে শাহজাহান ভিলায় বসবাস করতো। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/২৯ জুলাই ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ