May 27, 2020, 5:33 pm

শিরোনাম :
সুন্দরগঞ্জে পৃথক বজ্রপাতে ঘরবাড়ি ভষ্মিভ‚ত:৭ গরুর মৃত্যু বরিশালের মুলাদীতে বজ্রপাতে কৃষকের মৃত্যু করোনা আতংকে শিশুসহ অবরুদ্ধ একটি পরিবার শিকারীদের ফাঁদে ধ্বংস হচ্ছে উপকুলের বন্যপ্রানী চিলমারীতে ব্রক্ষপুত্রের ডানতীর রক্ষা প্রকল্পের ভাঙ্গন এলাকাবাসীর মানব বন্ধন করোনায় আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২২ জনের মৃত্যু হয়েছে,আক্রান্ত ১৫৪১ রাজশাহীর তানোরে হত্যা মামলায় পলাতক ১ আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ! পাবনায় বেরোবির এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু! পটুয়াখালীতে ঘূর্ণিঝড় ‘আম্পান’ এ ক্ষতিগ্রস্ত বাঁধ পরিদর্শনের লক্ষ্যে জেলা প্রশাসক রামপালে আম্পানের তান্ডবে সপ্তাহ ধরে ২ শত পরিবার পানি বন্দি অর্ধশতাধীক মৎস্য ঘের ভেসে কোটি টাকার ক্ষতি
প্রতিকি ছবি

জামালপুরে হোম কোয়ারেন্টাইনের নির্দেশনা না মানায় এক নারীকে ১০ হাজার টাকা জরিমানা

Spread the love

শামীম আলম,জামালপুর জেলা প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

জামালপুরে হোম কোয়ারেন্টাইনের নির্দেশনা না মানায় এক নারীকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার বিকেলে জামালপুর পৌর এলাকার বগাবাইদে সৌদিফেরত ওই নারীকে জরিমানা করা হয়।
পৌর এলাকার বগাবাইদ গ্রামের বিদেশ ফেরত এক নারী গত ১৪ মে দেশে ফিরে এসে হোম কোয়ারেন্টাইনের নির্দেশনা না মানার অভিযোগ পায় জেলা প্রশাসন। পরে ভ্রাম্যমাণ আদালত ওই নারীর বাড়ীতে গেলে তিনি মোবাইল কেনার জন্য মার্কেটে রয়েছে বলে জানায় তার পরিবারের সদস্যরা। কিছুক্ষণ অপেক্ষার পর ওই নারী ফিরে এলে হোম কোয়ারেন্টাইনে না থাকার অভিযোগে সংক্রমক ব্যাধি আইনে তাকে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) মাহমুদা বেগম।

প্রাইভেট ডিটেকটিভ/১৯ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ