February 22, 2020, 7:06 pm

শিরোনাম :
কক্সবাজারের পেকুয়ার ইঁদুরের বিষ খেয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা রংপুরে বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রুহুল কবির রিজভীর উপর হামলার প্রতিবাদে কুয়াকাটায় পৌর মেয়রদের আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত চিলমারীতে চাঁদাবাজির মামলায় আটক ছাত্রলীগ সম্পাদক শামীমের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সোনার বাংলা আদর্শ ক্লাবের শিক্ষা উপকরণ বিতরন সম্পন্ন হয় হাওরের ফসল রক্ষা বাঁধ পরিদর্শন করেছেন ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি চৌদ্দগ্রামে হতদরিদ্র পরিবারের মাঝে সেলাই মেশিন ও শিক্ষা সামগ্রী বিতরণ পীরগঞ্জে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক সিলগালা অতপর রাতের বেলায় তালা খোলা! একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সকল ভাষা শহীদদের জানায় বিনম্র শ্রদ্ধা আলফাডাঙ্গায় শতভাগ ক্লিন কুকিং অর্জনে করণীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
প্রতিকি ছবি

জামালপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ২

Spread the love

শামীম আলম,জামালপুর জেলা প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

জামালপুরে বকশীগঞ্জ ও ইসলামপুরে সড়ক দূর্ঘটনায় দুই জন নিহত হয়েছে। নিহতরা হলেন, ট্রাক ও মটর সাইকেল মুখোমুখী সংঘর্ষে রফিক মিয়া(২২) এবং মটর সাইকেল ও বাই-সাইকেল সংঘর্ষে দেলু মিয়া(৩৫) ।
শুক্রবার সকালে জামালপুরের বকশীগঞ্জে ট্রাক ও মটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষ ঘটে। এলাকাবাসীরা জনায়, দূর্ঘটনার স্বীকার রফিক মিয়া ও অন্তর মিয়া বাড়ি থেকে মটর সাইকেল যোগে বকশীগঞ্জ যাচ্ছিলেন। পথে সূর্যনগর এলাকায় ব্রীজের পাশে পৌঁছা মাত্র বিপরীত দিক থেকে দ্রæত গতিতে আসা একটি মালবাহী ট্রাকের সাথে সংঘর্ষে তারা দুজনেই মটর সাইকেল থেকে ছিটকে পড়ে যায়। তাদেরকে উদ্ধার করে বকশীগঞ্জ সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রফিক মিয়াকে মৃত ঘোষণা করে। আহত অন্তর মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত রফিক মিয়া দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের কাঠাঁরবিল গ্রামের মঞ্জু মিয়ার ছেলে ও আহত অন্তর মিয়া একই গ্রামের জলিল মিয়ার ছেলে।বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হযরত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, ঘাতক ট্রাককে জব্দ করে থানায় আনা হয়েছে কিন্তু চালক ও হেলপার ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে।অপরদিকে জামালপুরের ইসলামপুরে মটর সাইকেল ও বাই-সাইকেলের মুখোমুখী সংঘর্ষে দেলু মিয়া (৩৫) নামে এক ইট ভাটার শ্রমিক নিহত ও গুরুতর আহত হয়েছে আরও তিন জন।
শুক্রবার দুপুরে উপজেলার ইসলামপুর-দেওয়ানগঞ্জ মহাসড়কের মোসারফগঞ্জ এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত দেলু মিয়া দেওয়ানগঞ্জ সদর ইউনিয়নের খরমা গ্রামের মৃত সামছুল মিয়ার ছেলে। গুরুতর আহতরা হলেন, দেওয়ানগঞ্জ উপজেলার উৎমারচর গ্রামের বাই সাইকেল আরোহী মফিজল হকের ছেলে সুন্দর আলী (৪০), মটর সাইকেল আরোহী আবুল হোসেনের ছেলে জামিল (২০) ও মটর সাইকেল আরোহী মোজাম্মেল হকের ছেলে সইদি (৩০)।
এলাকাবাসী জানায়, শুক্রবার দুপুরে ইসলামপুর উপজেলার এক ইট ভাটা থেকে কাজ শেষ করে দেলু ও সুন্দর আলী বাই-সাইকেল যোগে বাড়ি ফিরছিলেন অপরদিকে দেওয়ানগঞ্জ থেকে মোটর সাইকেল যোগে জামিল ও সাইদি ইসলামপুর যাচ্ছিলেন। পথে মোসারফগঞ্জ এলাকায় পৌঁছালে মুখোমুখী সংঘর্ষে চার জনই গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দেলু মিয়াকে মৃত ঘোষনা করেন এবং বাকী তিন জনকেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্র্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন সড়ক দূর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে।

প্রাইভেট ডিটেকটিভ/১৪ ফেব্রুয়ারী ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ