April 1, 2020, 3:05 pm

শিরোনাম :
কেশবপুরে করোনা ভাইরাস মোকাবেলায় হাসপাতালে চিকিৎসা সামগ্রী প্রদান বেকার হয়ে পড়া অসহায় দিনমজুর মানুষদের কথা ভেবে তাদের পাশে দাঁড়াল সোনারবাংলা আদর্শ ক্লাব নবীগঞ্জে চেয়ারম্যান কর্তৃক ৫ সাংবাদিককে পিটিয়ে আহত রংপুরের মিঠাপুকুরে নিহত এক ও চারজন আহত নারীসহ ৫ জনকে আটক করেছে পুলিশ টিফিনের জমানো টাকা অসহায় মানবতার সেবায় দিয়ে দিলেন ওসি কন্যা লক্ষ্মীপুরে কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন মাসুম ভূঁইয়া সুন্দরগঞ্জে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের আহত-৬ অনলাইন টেলিভিশন “চ্যানেল সেভেন বিডি ডটকম” এ নিয়োগ পেলেন সাংবাদিক এম.জি.ছরওয়ার মধ্যযুগীয় বর্বরতা,হামলার শিকার গোলাপ হোসেন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন চন্দ্রগঞ্জ থানা শ্রমিকলীগের উদ্যোগে গরীব-অসহায় পরিবারকে খাদ্যদ্রব্য বিতরণ
প্রতিকি ছবি

জামালপুরে ক্রিকেট খেলার বিরোধে যুবকের মৃত্যু

Spread the love

শামীম আলম,জামালপুর জেলা প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

জামালপুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে বিরোধের জড়িয়ে স্ট্যাম্পের আঘাতে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত হাসান (২১) নামে ওই যুবকের বাড়ি শহরের পাথালিয়া গুয়াবাড়িয়া এলাকায়, তার পিতার নাম আনিসুর রহমান।
জামালপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালেমুজ্জামান জানান, শনিবার দুপুরে শহরের পাথালিয়া গুয়াবাড়িয়া এলাকায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে হাসান ও হৃদয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে হাসানকে ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে মাথায় আঘাত করে হৃদয়। পরে স্থানীয়রা হাসান গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়, সেখানেই চিকৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত হাসানের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেছে এবং মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

প্রাইভেট ডিটেকটিভ/২১ মার্চ ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ