October 17, 2020, 3:25 pm

শিরোনাম :
হবিগঞ্জের নবীগঞ্জে টেইলারী শিখতে গিয়ে ফুফায় করলো এক তরুণীকে ধর্ষন! স্বামী- স্ত্রী আটক কুয়াকাটায় সহিংসতা বিরোধী সাইকেল র‌্যালি অবৈধ অস্ত্র রেখে নৌকা’র প্রার্থীকে ফাঁসানোর অভিযোগ ঝিনাইদহে পারিবারিক বিরোধের জেরে নারী নিহত নাটোরের গুরুদাসপুরে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত তারাগঞ্জে কমেনি আলুর দাম সবজি’র দাম চড়া সরিষাবাড়ীতে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত জামালপুরে বিট পুলিশিং সমাবেশ লামা’র পুলিশের উদ্যোগে দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ জামালপুরের সরিষাবাড়ীতে প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগ ; যুবক আটক জামালপুরের মেলান্দহে ট্রাক্টর চাপায় বৃদ্ধের মৃত্যু স্লুইজ গেটের জমি দখল করে অবৈধ স্থাপণা নির্মাণের হিড়িক নাটোরে ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে ১ নারীর মৃত্যু কেশবপুর পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট মিলন মিত্রের মতবিনিময় এসআই আকবরের দেশত্যাগ রোধে বেনাপোল সীমান্তে সতর্কতা জারী যশোরের নওয়াপাড়ায় ট্রেনের ধাক্কায় ৬ প্রাইভেট আরোহী হতাহত নওগাঁয় আদালত ভবনের সামনে গরীবদের একবেলা করে ফ্রি খাওয়ান হোটেল ব্যবসায়ী আলী আজগর র‍্যাব-৫ সিপিসি-২ নাটোরের অভিযানে ১১৫ বোতল ফন্সিডিল উদ্ধার’ ০১ মাদক ব্যবসায়ী আটক জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে ১০ টাকা কেজি চালের কার্ড বাতিলের অভিযোগ

জামালপুরের সরিষাবাড়ীতে প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগ ; যুবক আটক

Spread the love
শামাীম আলম , জামালপুর::
জামালপুরের সরিষাবাড়ীতে ৯ বছর বয়সী এক শারীরিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে আরিফ (১৯) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে পোগলদীঘা ইউনিয়নের বগারপাড় থেকে ওই যুবককে আটক করা হয়।
ধর্ষণের শিকার ওই শিশুর বাবা অভিযোগ করেন, মঙ্গলবার ১৩ অক্টোবর সকালে বগারপাড় পুকুরপাড় এলাকার রেলওয়ের জমিতে বসবাসকারী এক রিকশাচালক ও তার স্ত্রী তাদের ৯ বছর বয়সী শারীরিক প্রতিবন্ধী শিশুকন্যাকে বাড়িতে একা রেখে বাইরে কাজে বের হন। এসময় বাড়ি ফাঁকা পেয়ে প্রতিবেশী আরিফ জোরপূর্বক ঘরে ঢুকে ওই শিশুকে ধর্ষণ করে। পরে ওই শিশু তার মা-বাবাকে ধর্ষণের ঘটনাটি জানালে শুক্রবার দুপুরে ওই শিশুর বাবা থানায় অভিযোগ করেন।
সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু মো. ফজলুল করীম জানান, শিশুর বাবা থানায় অভিযোগ করার পর শুক্রবার রাতে বগারপাড় এলাকার নিজবাড়ি থেকে অভিযুক্ত যুবককে আটক করা হয়। পরে রাতেই এবিষয়ে মামলা দায়ের করা হয়েছে। শনিবার ওই শিশুর ডাক্তারী পরীক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পাশাপাশি অভিযুক্ত যুবককে আদালতে সোপর্দ করা হয়েছে।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ