September 16, 2020, 3:47 pm

শিরোনাম :
পীরগঞ্জে এক প্রতিবন্ধীর হুইল চেয়ারের আকুতি অবৈধ হেরোইনসহ ০১ শীর্ষ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার রাজশাহী’র পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পেলেন আলোচিত কক্সবাজারের এসপি এবিএম মাসুদ হোসেন সুন্দরগঞ্জে ইউপি শূন্য ওয়ার্ডের তফশীল জামালপুরের মেলান্দহে উপজেলা ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ৭০ বছরেও বৈধতা মেলেনি ৩৩ বনপ্রজার রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ০৪ জন ছিনতাইকারী আটক বাংলাদেশে প্রবেশের অপেক্ষায় ভারতের পেঁয়াজের ট্রাক নবীগঞ্জের আউশকান্দি- হীরাগঞ্জ বাজারে আর.সি.সি দ্বারা রাস্তার কাজের শুভ উদ্বোধন ঘুরে আসুন শ্রী শ্রী রাধাগোবিন্দ সেবাশ্রম সিন্দুরপুর ইউনিয়ন, দাগনভূঞা, ফেনী র‍্যাব-৫ এর অভিযানে বিপুল পরিমান গাঁজা উদ্ধার কেরানীগঞ্জে পিঁয়াজের দাম অতিরিক্ত রাখায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পিঁয়াজের দাম বেশী নেওয়ায় এক ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা রাজশাহীর বাঘায় ডিবি পুলিশ পরিচয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ১ গ্রামপুলিশ সদস্য গ্রেফতার শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে ও করোনা যোদ্ধাদের উৎসাহিত করতে রাজশাহী প্রেসক্লাবের কর্মসূচী রংপুরে শত্রুতার জেরে দোকানে আগুন ভারতের বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত মিঠাপুকুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৮ জন আহত বোয়ালমারীতে ইয়াবাসহ ৩ মাদক কারবারী গ্রেপ্তার সমুদ্রে জেলেদের জীবন ও সম্পদ রক্ষায় ১১দফা দাবী

জামালপুরের মেলান্দহে উপজেলা ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

Spread the love

শামীম আলম , জামালপুর::

জামালপুরের মেলান্দহ উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালিত হয়েছে। বুধবার দুপুরে এই কর্মসূচীর আয়োজন করে পদবঞ্চিত উপজেলা, পৌর ও কলেজ শাখার ছাত্রদল নেতৃবৃন্দ।
মেলান্দহ উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে সামনে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। ঘন্টাব্যাপী কর্মসূচীতে ছাত্রদল নেতা তারিকুল ইসলাম তামিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন পদবঞ্চিত ছাত্রদল নেতা লিখন খন্দকার, আকাশ মন্ডল, মফিজুল ইসলাম শান্ত, মোজাম্মেল হক, হুমায়ুন আকন্দ প্রমুখ। এ সময় বক্তারা অভিযোগ করেন, বিএনপির কেন্দ্রীয় নেতা মুস্তাফিজুর রহমান বাবুলের ছত্রছায়ায় অর্থিক লেনদেনের মাধ্যমে ছাত্রলীগের সাথে সংশ্লিষ্টদের নিয়ে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ত্যাগী ও যোগ্য নেতাদের যথাযথ মূল্যায়ন না করে পদবঞ্চিত করা হয়েছে। তারা অবিলম্বে এই কমিটি বাতিলের দাবী জানান, অন্যথায় কঠোর আন্দোলনের ঘোষণা দেন ছাত্রদল নেতৃবৃন্দ। পরে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ ও বিএনপির কেন্দ্রীয় নেতা মুস্তাফিজুর রহমান বাবুলের কুশপুত্তলিকা দাহ করে বিক্ষুব্ধ ছাত্রদল নেতাকর্মীরা।
উল্লেখ্য, যথাযথ মূল্যায়ন না করে পদবঞ্চিত করায় গত ১৪ সেপ্টেম্বর মেলান্দহ উপজেলা ছাত্রদলের ১৩ জন নেতা একযোগে পদত্যাগ করেন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ