February 17, 2020, 5:10 pm

শিরোনাম :
কেশবপুরে দুই মাদকব্যবসায়ীসহ ৯জন আটক জাতীয় পার্টির রাজশাহী মহানগরের আহবায়ক কমিটি ঘোষণা” আহবায়ক স্বপন-সদস্য সচিব সেলিম পুলিশের পৃথক ৬’টি অভিযানে তানোরে হেরইন, গাঁজা ও চোলাইমদ উদ্ধারসহ ০৬ আসামি গ্রেফতার কারেন্ট জালে পাখির মৃত্যু রোধে আইন কার্যকরের দাবিতে রাজশাহীর তরুণদের স্মারক লিপি প্রদান রাজশাহীতে টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন জগন্নাথপুর হাওরের ফসল নষ্ট হলে দায় পিআইসি কমিটিকে নিতে হবে-সচিব খাইরুন নাহার ভোলায় জ‌মি- বি‌রো‌ধে একই প‌রিবা‌রের আহত-৩ একুশে বই মেলা ২০২০ সালে ডা.এম এ মাজেদের স্বাস্থ্য বিষয়ক বই হোমিওসমাধান প্রকাশিত হয়েছে জৈন্তাপুরে বসন্ত উৎসব ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন জৈন্তাপুরে তথাকথিত মৎস্যজীবী লীগের কমিটি বাতিলের দাবীতে  প্রতিবাদ সভা অনুষ্ঠিত

জাতীয় শ্রমিক’লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতির স্বাক্ষর জাল করে শিবগঞ্জের অবৈধ কমেটি

Spread the love

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান :

জাতীয় শ্রমিক’লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতির স্বাক্ষর জাল করে শিবগঞ্জে অবৈধ কমেটি দাড় করার অভিযোগ পাওয়া গিয়েছে। এ ব্যাপারে ইতিমধ্যেই জাতীয় শ্রমিক’লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতির স্বাক্ষরীত নোটিশের কপি বিভিন্ন গণমাধ্যম কর্মীদের কাছে ই-মেইল ও ম্যাসেন্জারের মাধ্যমে পাঠিয়েছেন, জাতীয় শ্রমিক’লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি। বিষয়টি নিয়ে জাতীয় শ্রমিক’লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ শহিদুল ইসলাম (রানা) ইতিমধ্যেই তার নিজস্ব ফেইসবুক আইডিতে “জাতীয় শ্রমিক’লীগ ও আওয়ামী’লীগ পরিবারের সংস্লিষ্ট সকলের জ্ঞাতার্থে কথাটি লিখেন এবং নোটিশের কপিটি পোস্ট করেন।এ বিষয়ে জাতীয় শ্রমিক’লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ শহিদুল ইসলাম (রানা)’র সাথে মুঠোফোনে বৃহস্পতিবার ২২শে জানুয়ারি রাত্রি ৯ টার দিকে কথা হলে তিনি বলেন, এ কমিটি গোজা মিল দিয়ে গোপনে করা একটি গায়েবী কমেটি ছাড়া আর কিছুই না। যারা গত ১২ই ডিসেম্বর ২০১৯ ইং (ব্যাক ডেটে) দিয়ে জেলা সভাপতির স্বাক্ষর জাল করে জালিয়াতির মাধ্যমে রাতের আধারে গোপনে কমেটি গঠন করেছে তাদের কাছে দল তথা শিবগঞ্জ বাসি কি আর আসা করতে পারে। আমি সহ আমাদের দলের সিনিয়র নেত্রীবৃন্ত এই গায়েবী কমেটির বিষয়ে সোচ্চার ভূমিকা গ্রহণ করতে সক্ষম হয়েছি। পাশাপাশি কেন্দ্রীয় নেত্রীবৃন্দদের আমরা অবগত করেছি, তিনারা এর সুষ্ঠ সমাধান দেবেন। আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শে আদর্শিত স্বাধীন বাংলার সন্তান। আমরা মমতাময়ী মাতা শেখ হাসিনার রাজ-পথের লড়াকু সৈনিক। মিথ্যা আর অন্যায়ের কাছে আমরা কখনও মাথা নতো করিনি আজো করবো না বলেও তিনি স্পষ্ট জানিয়ে দেন।বিষয়টি নিয়ে চাঁপাইনবাবগঞ্জ তথা শিবগঞ্জের রাজনৈতিক অংঙ্গনের নৌকা সমর্থক গোষ্ঠী ও প্রকৃত আওয়ামীলীগ পরিবারের বেশকিছু সিনিয়র এবং ত্যাগি নেতা-কর্মীদের মাঝে স্পষ্ট ক্ষোভ লক্ষ করা যায়। অনেকের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তারা বলেন, আমাদের চাঁপাইনবাবগঞ্জ- ১ আসনের এমপি ডঃ শিমুল ও তার গুনধর ভায়েরা মোটা অংকের টাকা খেয়ে গোপনে এই অবৈধ কমেটি দাড় করিয়েছে। এ কমেটি শতভাগ প্রশ্নবিদ্ধ যা শিবগঞ্জ উপজেলা আওয়ামী’লীগ পরিবারের জন্য একটি কলংক ও লজ্জাস্কর। আমরা এর তীব্র প্রতিবাদ জানায় এবং কেন্দ্রের দলিও নেত্রীবৃন্দসহ প্রকৃত নৌকা সমর্থক গোষ্ঠীর কাছে বিচারের জোর দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, নোটিশের হুবহু কপিটি তুলে ধরা হইলো : নোটিশ”

বিষয় : শিবগঞ্জ উপজেলা শাখা অবৈধ ভাবে প্রদান প্রসঙ্গে ।

জাতীয় শ্রমিক’লীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার অন্তরগত সমস্ত উপজেলা, ইউনিট কমিটির জ্ঞাতার্থে জানানে যাচ্ছে যে, অদ্য- ২২-০১-২০২০ ইং তাখির এর শিবগঞ্জ উপজেলা কমিটি নামে একটি কমিটির তালিকা প্রকাশ করা হয়েছে। যা পুরোপুরি ভাবে ভিত্তিহীন। এই কমিটির মধ্যে জেলা সভাপতি হিসেবে যে স্বাক্ষর দেখানো হয়েছে সেটা আমার নয়। এই কমিটির ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা কোন ভাবেই কোন দায়ীত্ব গ্রহণ করবে না। বিষয়টি জাতীয় শ্রমিক লীগ কেন্দীয় শাখাকে অবহিত করেছি। তারা এই বিষয়ে সাংগঠনিক ভাবে পদক্ষেপ নিবেন বলে আশা করছি।

 

ধন্যবাদান্তে,

মোঃ শহিদুল ইসলাম (রানা)

সভাপতি-জাতীয় শ্রমিক লীগ,

চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা,

চাঁপাইনবাবগঞ্জ।

প্রাইভেট ডিটেকটিভ/২২ জানুয়ারি ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ