November 15, 2019, 6:06 pm

শিরোনাম :
শিবগঞ্জে প্রাথমিক শিক্ষা সমাপনী উপলক্ষে বিদায় ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা গাইবান্ধায় জমিতে বিদ্যুৎ পৃষ্ট হয়ে ১ জনের মৃত্যু তাহিরপুরে জাকির হোসেন ভূঁইয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ইউসুফপুর শাপলা যুব সংঘ  জগন্নাথপুরে ভয়াবহ অগ্নিকান্ড ৩৭ লাখ টাকার ক্ষতি ॥ আহত ৫, পথে বসেছে ৮ পরিবার শার্শা-বেনাপোলে ৪ পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা  শৈলকুপা প্রেসক্লাবের বিশেষ সভা অনুষ্ঠিত ১৮০ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি করায় জরিমানা মারা গেলেন ছোট বোন বড় বোনের লাশ দেখেই ৫০ হাজার মেট্রিক টন পেঁয়াজ আসছে মিশর-তুরস্ক থেকে – প্রধানমন্ত্রী দুর্নীতি-ধর্মব্যবসা সমানভাবে বাড়ছে -মোমিন মেহেদী

জাজের বাইরের ছবিতেও আপত্তি নেই পূজার

Spread the love

জাজের বাইরের ছবিতেও আপত্তি নেই পূজার

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

পূজা চেরি। মাধ্যমিক পরীক্ষা নিয়ে ব্যস্ত এই নায়িকার ‘প্রেম আমার টু’ নামে নতুন ছবি গত সপ্তাহে মুক্তি পেয়েছে। পরীক্ষার জন্য ছবির প্রচারণায় তেমন অংশ নিতে পারেননি তিনি। তারপরেও কয়েকটি সিনেমা হলে ছুটতে দেখা গেছে তাকে। নায়িকা হিসেবে জাজ মাল্টিমিডিয়া থেকে ‘নুরজাহান’, ‘পোড়ামন টু’ ও ‘দহন’ নামে তিনটি ছবি মুক্তি পায় তার। এদিকে ‘প্রেম আমার টু’ ছবিটি যৌথ প্রযোজনার। ছবিটি পরিচালনা করেছেন ভারতের বিদুলা ভট্টাচার্য। এ ছবিতে কলকাতার নায়ক আদ্রিত পূজা চেরির বিপরীতে অভিনয় করেছেন।

বাংলাদেশের অংশে এ ছবিটি জাজ প্রযোজনা করেছে। ছবিটি মুক্তি পাওয়ার পর কথা হয় পূজা চেরির সঙ্গে। ছবি নিয়ে তিনি বলেন, ছবির প্রচারণায় তেমন অংশ নিতে পারিনি। তবে ছবি মুক্তি পাওয়ার পর কয়েকটি সিনেমা হলে গিয়েছিলাম। ভালো সাড়া পেয়েছি। ভারতে যখন এ ছবিটি গত মাসের শুরুতে মুক্তি পায় তখনও খোঁজ নিয়েছিলাম। সেখানে বেশকিছু সিনেমা হলে খুব ভালো চলেছে ছবিটি। আমার পরীক্ষাকেন্দ্র রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল। সেখানেও অনেকে আমার ছবিটি দেখেছে এবং তাদের ভালো লেগেছে বলে মন্তব্য করেছেন। এটা জেনে বেশ ভালো লেগেছে আমার। এ ছবি শেষ হওয়ার পর এখনো নতুন ছবি হাতে নেয়া হয়নি পূজার। জাজের বাইরে কি কাজ করা হবে এবার? জবাবে এই চিত্রনায়িকা বলেন, জাজের বাইরের ছবিতে কাজের প্রস্তাব পাচ্ছি। বেশ কয়েকজন নির্মাতার সঙ্গে এরইমধ্যে কাজ নিয়ে কথা হচ্ছে। সামনে হয়তো কাজ হবে। আর জাজের আজিজ ভাই বলেছেন, ভালো সিনেমা হলে যেকোনো প্রতিষ্ঠানের ব্যানারে কাজ করো। তাই জাজের বাইরের ছবিতেও কাজ করতে আপত্তি নেই আমার। আমি মনে করি, ভালো কাজ পেলেই আমি তা অবশ্যই শুরু করবো।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ