May 30, 2020, 11:46 am

শিরোনাম :
ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে দু’দিন বন্ধ থাকার পর ২৮ মে ২০২০ ইং তারিখ বৃহস্পতিবার সকাল থেকে চট্টগ্রাম বন্দরের কার্যক্রম আবার শুরু হয়েছে করোনা মহামারীতে বিপর্যস্ত অর্থনীতি বাঁচাতে দুই মাস পর তুরস্কে ট্রেন চালু মহামারী মরন ব্যাধী করোনা যুক্তরাষ্ট্রের পরেই ব্রাজিল, একদিনে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড করোনাভাইরাসের প্রকোপ বাড়তে থাকায় দক্ষিণ কোরিয়ার স্কুলগুলো আবারও বন্ধ করা হয়েছে মহামারী মরন ব্যাধী করোনায় একদিনে আরও ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১৭৬৪ রংপুরে কথিত জিনের বাদশা চক্রের চার সদস্য গ্রেফতার প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল উদ্ধার! রাজশাহী বিভাগে করোনা রোগী একদিনে বেড়েছে ৪৩ পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে ৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! লক্ষ্মীপুরে শিশুর শরীরে ইনজেকশন পুশ করা সেই খুকি বেগম গ্রেফতার বোয়ালমারীতে নতুন করে ৩ জনের করোনা শনাক্ত, উপজেলায় মোট আক্রান্ত ৪৬

জাজের বাইরের ছবিতেও আপত্তি নেই পূজার

Spread the love

জাজের বাইরের ছবিতেও আপত্তি নেই পূজার

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

পূজা চেরি। মাধ্যমিক পরীক্ষা নিয়ে ব্যস্ত এই নায়িকার ‘প্রেম আমার টু’ নামে নতুন ছবি গত সপ্তাহে মুক্তি পেয়েছে। পরীক্ষার জন্য ছবির প্রচারণায় তেমন অংশ নিতে পারেননি তিনি। তারপরেও কয়েকটি সিনেমা হলে ছুটতে দেখা গেছে তাকে। নায়িকা হিসেবে জাজ মাল্টিমিডিয়া থেকে ‘নুরজাহান’, ‘পোড়ামন টু’ ও ‘দহন’ নামে তিনটি ছবি মুক্তি পায় তার। এদিকে ‘প্রেম আমার টু’ ছবিটি যৌথ প্রযোজনার। ছবিটি পরিচালনা করেছেন ভারতের বিদুলা ভট্টাচার্য। এ ছবিতে কলকাতার নায়ক আদ্রিত পূজা চেরির বিপরীতে অভিনয় করেছেন।

বাংলাদেশের অংশে এ ছবিটি জাজ প্রযোজনা করেছে। ছবিটি মুক্তি পাওয়ার পর কথা হয় পূজা চেরির সঙ্গে। ছবি নিয়ে তিনি বলেন, ছবির প্রচারণায় তেমন অংশ নিতে পারিনি। তবে ছবি মুক্তি পাওয়ার পর কয়েকটি সিনেমা হলে গিয়েছিলাম। ভালো সাড়া পেয়েছি। ভারতে যখন এ ছবিটি গত মাসের শুরুতে মুক্তি পায় তখনও খোঁজ নিয়েছিলাম। সেখানে বেশকিছু সিনেমা হলে খুব ভালো চলেছে ছবিটি। আমার পরীক্ষাকেন্দ্র রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল। সেখানেও অনেকে আমার ছবিটি দেখেছে এবং তাদের ভালো লেগেছে বলে মন্তব্য করেছেন। এটা জেনে বেশ ভালো লেগেছে আমার। এ ছবি শেষ হওয়ার পর এখনো নতুন ছবি হাতে নেয়া হয়নি পূজার। জাজের বাইরে কি কাজ করা হবে এবার? জবাবে এই চিত্রনায়িকা বলেন, জাজের বাইরের ছবিতে কাজের প্রস্তাব পাচ্ছি। বেশ কয়েকজন নির্মাতার সঙ্গে এরইমধ্যে কাজ নিয়ে কথা হচ্ছে। সামনে হয়তো কাজ হবে। আর জাজের আজিজ ভাই বলেছেন, ভালো সিনেমা হলে যেকোনো প্রতিষ্ঠানের ব্যানারে কাজ করো। তাই জাজের বাইরের ছবিতেও কাজ করতে আপত্তি নেই আমার। আমি মনে করি, ভালো কাজ পেলেই আমি তা অবশ্যই শুরু করবো।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ