August 16, 2019, 3:50 am

শিরোনাম :
ভোলা বোরহানউদ্দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী পালিত পনেরোই আগস্টের খুনিরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শকে মুছে দিতে পারেনি – এমপি শাওন বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ, একটি জাতি, একটি মানচিত্র, একটি পতাকা, আমাদের স্বাধীনতা – মিসবাহ উদ্দিন সিরাজ ইতালি ছাত্রলীগের জাতীয় শোক দিবস পালিত দায়িত্ব পালনকালে আমরা কাউকে চিনব না: দুদক চেয়ারম্যান বঙ্গবন্ধুর মৃত্যু নেই: অর্থমন্ত্রী নয় জেলায় সড়ক দুর্ঘটনায় ২২ জনের মৃত্যু টিভিতে বিদেশী অনুষ্ঠান-সিরিয়াল অনুমতি ছাড়া প্রদর্শনে নিষেধাজ্ঞা টপ টেনের শীর্ষে আলিয়া ‘সাহো’র আয় মুক্তির আগেই ৩২০ কোটি

জমকালো আয়োজনে মোস্তাফিজের বউভাত

Spread the love

জমকালো আয়োজনে মোস্তাফিজের বউভাত

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

মোস্তাফিজের বউভাত হলো ভীষণ জাঁকাল। এ অনুষ্ঠানে সাতক্ষীরার নানা পেশার মানুষের একটা মিলনমেলায় যেন হয়ে গেল।

বিয়েটা অনেকটা চুপিসারে করলেও মোস্তাফিজুর রহমান নববধূকে ঘরে তুলে নিলেন জাঁকালো অনুষ্ঠান করেই। বন্ধু-বান্ধব, আত্মীয়স্বজন ও এলাকাবাসী ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার আড়াই হাজার মানুষের আগমনে দেশের এ তারকা ক্রিকেটারের বউভাত অনুষ্ঠানটি হয়েছে ভীষণ জাঁকজমকপূর্ণ। আমন্ত্রিত অতিথিরা ছাড়াও তাঁর অসংখ্য ভক্তকে দেখা গেল এ অনুষ্ঠানে।

সামিয়া পারভিনের সঙ্গে মোস্তাফিজ আনুষ্ঠানিকভাবে জুটি বেঁধেছেন গত ২২ মার্চ। সামিয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ে মনোবিজ্ঞান বিভাগে অনার্স প্রথম বর্ষের ছাত্রী। মোস্তাফিজের বউভাত অনুষ্ঠানে সাতক্ষীরার নানা পেশার মানুষের একটা মিলনমেলায় যেন হয়ে গেল। এসেছিলেন সাবেক স্বাস্থ্য মন্ত্রী ও সাতক্ষীরা-৪ আসনের সাংসদ আফম রুহুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ মনসুর আলী, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ, সাতক্ষীরার পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপারসহ প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, আইনজীবী, সাংবাদিক, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

নববধূর আগমন উপলক্ষে মোস্তাফিজের বাড়ি সাজানো হয়েছিল নান্দনিক রূপে। আমন্ত্রিত অতিথিদের আতিথেয়তা দিতে বাড়িতে করা হয় বিশাল প্যান্ডেল। মোস্তাফিজের বড় ভাই মাহফুজুর রহমান মিঠু জানান, মোস্তাফিজের বউভাত অনুষ্ঠানে প্রায় দুই হাজার অতিথিকে নিমন্ত্রণ করা হয়েছে। তবে আয়োজন ছিল আড়াই হাজার মানুষের কথা মাথায় রেখে। খাবার তালিকায় ছিল খাসি ও গরুর মাংসের বিরিয়ানি, খাসি ও গরুর মাংসের রেজালা, মুরগির মাংস, ভেটকি, চিংড়ি মাছ, ডিম সেদ্ধ, দই ও ঠান্ডা কোমল পানীয়। রান্না যেন নিখুঁত হয় সকাল থেকে বাবুর্চিদের সঙ্গে কথা বলতে দেখা গেছে মোস্তাফিজকে। অতিথিদের বসার স্থান নিজে তদারকি করেছেন বাংলাদেশ দলের এ পেসার।

মোস্তাফিজের পরিবার আগেই জানিয়েছিলেন, বিশ্বকাপ শেষে অনুষ্ঠিত হবে তাঁর বউভাত। নববধূকে এদিন জাঁকজমকপূর্ণ আয়োজনে তুলে নেওয়া হবে বাড়িতে। বিশ্বকাপ শেষে মোস্তাফিজ সাতক্ষীরার তেঁতুলিয়া গ্রামে ফিরেছেন ১০ জুলাই। বউভাত শেষে ১৮ জুলাই ফিরবেন ঢাকায়। ২০ জুলাই ধরবেন শ্রীলঙ্কা সফরের উড়ান। বিশ্বকাপটা তাঁর ভালোই কেটেছে, ২০ উইকেট নিয়ে এখনো তিনি দ্বিতীয় সর্বোচ্চ উইকেটশিকারি। পাকিস্তানের বিপক্ষে ৫ উইকেট নিয়ে নাম তুলেছেন লর্ডসের অনার্স বোর্ডে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ